Asianet News BanglaAsianet News Bangla

Airtel Recharge- মাথায় হাত Airtel গ্রাহকদের, ২৬ নভেম্বর থেকে ২৫ গুণ বৃদ্ধি পেতে পারে রিচার্জের দাম

Airtel প্রিপেইড প্ল্যানের শুল্কের হার ২৫ শতাংশ বাড়িয়েছে। Airtel ঘোষিত নতুন ট্যারিফ রেট ২৬ নভেম্বর থেকে প্রযোজ্য হবে। জেনে নিন কোন কোন প্ল্যানের দাম বেড়ে কত হয়েছে।
 

Airtel prepaid recharge hike maximum 25 percent from 26th November BDD
Author
Kolkata, First Published Nov 22, 2021, 1:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টেলিকম সংস্থা ভারতী Airtel-এর প্রিপেইড গ্রাহকদের জন্য বিশেষ খবর। দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা ভারতী Airtel ২৬ নভেম্বর, ২০২১ থেকে তার প্রিপেইড ট্যারিফ সংশোধন করার সিদ্ধান্ত নিয়েছে। Airtel প্রিপেইড প্ল্যানের শুল্কের হার ২৫ শতাংশ বাড়িয়েছে। Airtel ঘোষিত নতুন ট্যারিফ রেট ২৬ নভেম্বর থেকে প্রযোজ্য হবে। জেনে নিন কোন কোন প্ল্যানের দাম বেড়ে কত হয়েছে।

সংস্থাটি জানিয়েছে, ভারতী Airtel সর্বদা নিশ্চিত করেছে যে প্রতি গ্রাহকের গড় মোবাইল আয় (ARPU) হওয়া উচিত ২০০ টাকা। এখন মূলধনের উপর যুক্তিসঙ্গত রিটার্ন প্রদানের জন্য এটি ৩০০-এ হওয়া উচিত যা আর্থিকভাবে ভালো ব্যবসায়িক মডেল-এর অনুমতি দেয়। সংস্থার তরফ থেকে আরও জানান হয়েছে যে,  ARPU-এর এই স্তর নেটওয়ার্ক এবং স্পেকট্রামে প্রয়োজনীয় যথেষ্ট বিনিয়োগকে সক্ষম করবে। আরও গুরুত্বপূর্ণ, এটি এয়ারটেলকে ভারতে 5G চালু করতে সাহায্য করবে। অতএব, প্রথম পদক্ষেপ হিসাবে, সংস্থাটি নভেম্বর মাসে তাদের শুল্কগুলির পুনরায় ভারসাম্য বজায় রাখবে। নীচে তালিকাভুক্ত তাদের নতুন শুল্কগুলি ২৬ নভেম্বর, ২০২১ থেকে কার্যকর হবে৷

ভয়েস প্ল্যানের জন্য এন্ট্রি-লেভেল শুল্ক প্রায় ২৫ শতাংশ বাড়ানো হয়েছে, যখন লাইফটাইম ভয়েস বান্ডেলের জন্য বেশিরভাগ ক্ষেত্রে প্রায় ২০ শতাংশ বৃদ্ধি করা হয়েছে৷ সমস্ত প্রিপেইড প্যাকের জন্য নতুন ট্যারিফগুলি ২৬ নভেম্বর, ২০২১ থেকে www.airtel.in-এ উপলব্ধ হবে৷

কোন কোন প্ল্যানের দাম বৃদ্ধি পেয়ে কত হয়েছে- 

Bharti Airtel প্রিপেইড প্ল্যানে ট্যারিফ হারে পরিবর্তনের ঘোষণা দিয়েছে। এর সঙ্গে, ২৮ দিনের মেয়াদ সহ ৭৫ টাকার বিদ্যমান শুল্ক ৯৯ টাকা বৃদ্ধি পাবে।
 যেখানে ১৪৯ টাকার বিদ্যমান শুল্ক ২৮ দিনের মেয়াদ সহ ১৭৯ টাকায় বৃদ্ধি পাবে।
অন্য যে প্ল্যানগুলি বাড়ানো হয়েছে তার মধ্যে রয়েছে ২১৯ টাকার বিদ্যমান ট্যারিফ প্ল্যান যার মেয়াদ ২৮ দিনের, যা ২৬৫ টাকা করা হয়েছে।
 একই সময়ে, ২৪৯ টাকার প্ল্যানটি ২৮ দিনের বৈধতার সঙ্গে ২৯৯ টাকা করা হয়েছে।
২৯৮ টাকার বিদ্যমান শুল্ক ২৮ দিনের বৈধতার সঙ্গে ৩৫৯ টাকা করা হয়েছে। 
২৪৯৮ টাকার বিদ্যমান ট্যারিফ প্ল্যানটি ৩৬৫ দিনের বৈধতার সঙ্গে বাড়িয়ে ২৯৯৯ টাকা করা হয়েছে।
অন্যান্য বিভাগ যেখানে হাইক ঘোষণা করা হয়েছে তা হল লাইফটাইম ভয়েস বান্ডেল এবং ডেটা টপ-আপ।

আরও পড়ুন-  Samsung-শীঘ্রই হাতের মুঠোয় আসছে Samsung Galaxy A13,লঞ্চের আগেই ফাঁস হল তথ্য

আরও পড়ুন-  Flipkart- দেশে চালু হল Health + program, জেনে নিন কি এই নতুন স্বাস্থ্য পরিষেবা

আরও পড়ুন- ২৫ নভেম্বর লঞ্চ হবে বিশ্বের প্রথম 18GB RAM স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

"

Follow Us:
Download App:
  • android
  • ios