Asianet News BanglaAsianet News Bangla

Flipkart- দেশে চালু হল Health + program, জেনে নিন কি এই নতুন স্বাস্থ্য পরিষেবা

ফ্লিপকার্টের সাম্প্রতিক টেকওভারটি SastaSundar Marketplace Ltd. দ্বারা করা হয়েছে, যা সর্বজনীনভাবে SastaSundar.com নামে পরিচিত, অনলাইন ফার্মেসি স্পেস।
 

Flipkart Health + program launched in India find out what this new health service BDD
Author
Kolkata, First Published Nov 21, 2021, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Flipkart-এ অন্যান্য নানান সুবিধা-সহ এখন থেকে আপনার দোরগোড়ায় ওষুধ ডেলিভারি পরিষেবা নিয়ে হাজির থাকবে। তার নতুন Flipkart Health + Program উদ্যোগের অংশ হিসাবে অনলাইন ফার্মেসি দিয়ে শুরু করে, ই-কমার্স জায়ান্ট অবশেষে তার ব্যবহারকারীদের অনলাইন চিকিৎসা পরামর্শ এবং ডায়াগনস্টিকগুলিতে অ্যাক্সেস অফার দিতে শুরু করবে। ফ্লিপকার্টের সাম্প্রতিক টেকওভারটি SastaSundar Marketplace Ltd. দ্বারা করা হয়েছে, যা সর্বজনীনভাবে SastaSundar.com নামে পরিচিত, অনলাইন ফার্মেসি স্পেস।
Flipkart ঘোষণা করেছে যে এটি অনলাইন ফার্মাসি এবং ডিজিটাল স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্মে বেশিরভাগ অংশীদারিত্ব অর্জন করেছে, যদিও এটি চুক্তির আকার প্রকাশ করেনি। এর সঙ্গে, কোম্পানিটি তার Flipkart Health + Program চালু করেছে, যার লক্ষ্য তার গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের এবং উন্নত স্বাস্থ্য পরিষেবাগুলিতে অ্যাক্সেস দেওয়া।
SastaSundar.com হল ভারতের একটি বিখ্যাত ডিজিটাল স্বাস্থ্যসেবা এবং ফার্মেসি প্ল্যাটফর্ম। এটি ৪৯০ টিরও বেশি ফার্মেসির নেটওয়ার্ক দ্বারা সমর্থিত এবং এর লক্ষ্য ভারতে এর গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের এবং মানসম্পন্ন স্বাস্থ্যসেবা প্রদান করা। এটি অনুমোদিত উত্স থেকে পণ্য সংগ্রহ করে এবং সারা দেশে সরবরাহ করে।
ফার্মটি এই নেটওয়ার্কের মাধ্যমে ব্যক্তিগত পরামর্শও অফার করে, এইভাবে স্বাস্থ্য সম্পর্কিত চাহিদাগুলির একটি পরিসরের জন্য আরও ভাল সমাধান প্রদান করে। Flipkart Health + Program-এর মাধ্যমে, ভারতের ই-কমার্স জায়ান্ট গ্রাহকদের স্বাস্থ্য-প্রযুক্তি ইকোসিস্টেমের এন্ড-টু-এন্ড অফারগুলির জন্য মহাকাশে SastaSundar-এর গুণমানকে কাজে লাগাবে।
নতুন উদ্যোগের লক্ষ্য ভারতীয় গ্রাহকদের মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা প্রদান করা। এর জন্য, এটি প্রথমে ই-ফার্মাসি দিয়ে শুরু করার পরিকল্পনা করেছে, যার অর্থ হল Flipkart Health+ Program ব্যবহারকারীদের তার অনলাইন পোর্টালের মাধ্যমে ফার্মাসিউটিক্যালস কিনতে এবং গ্রাহকদের বাড়িতে পৌঁছে দেওয়ার অনুমতি দেবে৷
Flipkart Health+ Program সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং Flipkart অভিজ্ঞ অজয় ​​বীর যাদবকে রিপোর্ট করবে। টেকওভার এবং নতুন উদ্যোগকে Flipkart দেশের প্রতিযোগী ই-কমার্স সংস্থাগুলির সঙ্গে লড়াই করার একটি উদ্যোগ হিসাবে দেখা যেতে পারে, যাদের মধ্যে অনেকেই ইতিমধ্যে অনলাইন ফার্মেসি স্পেসে প্রবেশ করেছে৷ উদাহরণস্বরূপ, অ্যামাজন ইন্ডিয়া গত বছরের আগস্টে বেঙ্গালুরুতে অ্যামাজন ফার্মেসি চালু করেছে। অন্যদিকে, টাটা ডিজিটাল এই বছরের শুরুতে ফ্লিপকার্টের অনুরূপ চুক্তিতে অনলাইন ফার্মেসি 1mg কিনেছিল।

আরও পড়ুন- ২৫ নভেম্বর লঞ্চ হবে বিশ্বের প্রথম 18GB RAM স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

আরও পড়ুন- মোটোরোলা নিয়ে এল OS দ্বারা চালিত স্মার্টওয়াচ Moto Watch 100,লঞ্চ হল মার্কিন যুক্তরাষ্ট্রে

আরও পড়ুন- ২১ নভেম্বর শেষ ফ্লিপকার্টের মোবাইলস বোনানঞ্জা ইভেন্ট,দেখুন স্মার্টফোনের সেরা অফারগুলো

"

Follow Us:
Download App:
  • android
  • ios