বাজারে নতুন অফারের সম্ভার নিয়ে এলো অ্যাপল ,দিওয়ালিতে ক্রেতাদের জন্য থাকবে আরো অনেক চমক

| Sep 24 2022, 04:50 PM IST

বাজারে নতুন অফারের সম্ভার নিয়ে এলো অ্যাপল ,দিওয়ালিতে ক্রেতাদের জন্য  থাকবে  আরো অনেক চমক
বাজারে নতুন অফারের সম্ভার নিয়ে এলো অ্যাপল ,দিওয়ালিতে ক্রেতাদের জন্য থাকবে আরো অনেক চমক
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

গ্যাজেড লাভারদের  জন্য সুখবর।  অ্যাপল ওয়েবসাইটে ঘোষণা করা হলো যে তাদের তরফ থেকে খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে দিওয়ালি সেল অফার। আগামী ২৬ সে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এই অফার ।  

পুজোর নতুন বোনাঞ্জা অফার নিয়ে এলো অ্যাপল। গ্যাজেড লাভারদের  জন্য সুখবর।  অ্যাপল ওয়েবসাইটে ঘোষণা করা হলো যে তাদের তরফ থেকে খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে দিওয়ালি সেল অফার। আর এই সালে অফার শুরু হবে ২৬ সে সেপ্টেম্বর থেকে। কোনো ডিলের স্পেসিফিকেশন যদিও কোম্পানির তরফ থেকে এখনো প্রকাশিত হয়নি, তবুও বিশেষজ্ঞরা  আন্দাজ করছেন যে প্রতি বছরের মতো এ বছরও  সীমিত সময়ের জন্য  থাকবে অফারটি । পুজোয় প্রতিটি কোম্পানিই তাদের কাস্টমারদের জন্য কোনো না কোনো নতুন অফারের  সম্ভার নিয়ে আসে বাজারে। কিন্তু অ্যাপলের মতো জনপ্রিয়  কোম্পানির এই ঘোষণায় যারপরনাই খুশি গ্যাজেড লাভাররা । 

অনেকেই মনে করছেন যে এই অফারে আইফোন কিনলে তার সাথে নিশ্চই দুর্ধষ্য কিছু আকর্ষণীয়  উপহার থাকবে। 

Subscribe to get breaking news alerts


গেজেড বিশেষজ্ঞরা মনে করছেন এবার আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি কিনলে তার সাথে এয়ার পড বিনামূল্যে দিতে পারে কোম্পানি। গত বছর অ্যাপল তাই করেছিল। গত বছর আইফোন ১২ ও তার মিনি ভেরিয়েন্টের সাথে এয়ার পড বিনামূল্যে দিয়ে বিরাট সংখ্যক ক্রেতাকে নিজের দিকে টেনেছিল অ্যাপল ।  কিন্তু এবছরও  তাদের বিজ্ঞাপনী কৌশলে এমন কিছু থাকবে কিনা, সে নিয়ে যথেষ্ট কৌতূহলী আইফোন লাভাররা। আইফোন ১১  যখন বাজারে এসেছিলো ২০২০ তে তখন এইভাবেই ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছিল অ্যাপল। 

অফার নিয়ে যথেষ্ট কৌতূহলী সবাই, তবে আপেল এখনো জানায়নি যে আইফোনের দাম এবছর ঠিক কতটা  কমানো ।কোম্পানি আইফোন ১৩ র দাম কমিয়ে ছিলো  যখন আই ফোন ১৪ বাজারে নতুন লঞ্চ করেছিল।  সেই ধারা এবারেও অব্যাহত থাকবে কিনা সেটা নিয়েও ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে গেজেড মহলে।  

এখন এই ফোন ১৩র দাম ৬৯,০০০ টাকা। আগ্রহী ক্রেতারা ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে অফারে ডিভাইস টি ৫৬,৯৯০ টাকায় পেয়েছিলো।  ডিভিসিটি তৈরী করতেই খরচ হয়েছে ৫৬,৯৯০ টাকা।  ওই টাকাতেই বিক্রয় করার জন্য এককালীন চুক্তিবদ্ধ হতে হয়েছিল ফ্লিপকার্টকে  আপেলের সাথে ।তবে এবার তার থেকেও কম দামে ক্রেতারা কোম্পানি থেকে প্রত্যক্ষভাবে কিনতে পারবেন কিনা সেটাই এখন দেখার ।