Asianet News BanglaAsianet News Bangla

অবশেষ প্রকাশ্যে এল আইফোন ফোর্টিন প্রো ম্যাক্সের প্রথম ছবি যা নজর কাড়ার মত

আনুষ্ঠানিক ঘোষণার আগেই আইফোন ফোরটিন প্রো সিরিজের হ্যান্ড-অন ইমপ্রেশন ফাঁস হয়ে গেছে। সর্বশেষ ফাঁসটি লিকস অ্যাপেল প্রো থেকে এসেছে যা কিউপারটিনো ভিত্তিক জায়ান্ট থেকে কিছু আসন্ন পণ্যের পরামর্শ দেওয়ার জন্য পরিচিত।
 

Apple iPhone 14 pro and 14 pro max first look specifications leaks BDD
Author
Kolkata, First Published Aug 17, 2022, 4:02 PM IST

আইফোন ফোরটিন সিরিজের লঞ্চ আসন্ন। ২০২২ আইফোন লাইনআপে রয়েছে বেস আইফোন ফোরটিন, নতুন আইফোন ফোরটিন ম্যাক্স, আইফোন ফোরটিন প্রো এবং শীর্ষ প্রান্তের আইফোন ফোরটিন প্রো ম্যাক্স। তবে, আনুষ্ঠানিক ঘোষণার আগেই আইফোন ফোরটিন প্রো সিরিজের হ্যান্ড-অন ইমপ্রেশন ফাঁস হয়ে গেছে। সর্বশেষ ফাঁসটি লিকস অ্যাপেল প্রো থেকে এসেছে যা কিউপারটিনো ভিত্তিক জায়ান্ট থেকে কিছু আসন্ন পণ্যের পরামর্শ দেওয়ার জন্য পরিচিত।

আইফোন ফোরটিন প্রো এবং আইফোন ফোরটিন প্রো ম্যাক্স
টিপস্টারের মতে, বিষয়টির ঘনিষ্ঠ একটি উত্স আইফোন ফোরটিন প্রো এবং আইফোন ফোরটিন প্রো ম্যাক্সের কার্যকারী ইউনিটগুলি গ্রহণ করেছে। এর পরে লোকটি তার অভিজ্ঞতা সম্পর্কে তার ব্যক্তিগত চিন্তা দুটি উচ্চ পর্যায়ের মডেলের সঙ্গে শেয়ার করে নিয়েছে। সূত্রের মতে, সামনের দিকের নতুন পিল শেপ কাটআউট সেটআপটি চমৎকারভাবে কাজ করে।

Apple iPhone 14 pro and 14 pro max first look specifications leaks BDD



ওই ব্যক্তি বলেন, অভ্যস্ত হতে কিছুটা সময় লাগতে পারে কিন্তু কিছুক্ষণ পর নকশাটি চোখে পড়বে না। তবে, সূত্রটি যোগ করেছে যে স্যামসাং-এর সর্বশেষ এম টুয়েলভ প্রজন্মের ওলিড প্রযুক্তির বৈশিষ্ট্যযুক্ত নতুন মডেলগুলি সম্পর্কে গুজব থাকা সত্ত্বেও, ডিসপ্লেটি আগের প্রজন্মের আইফোন থার্টিন প্রো এবং আইফোন থার্টিন প্রো ম্যাক্স এর তুলনায় বাস্তব মানের উন্নতি আনতে পারে না। টিপস্টারের সূত্রটি একটি টুইটে দাবি করেছে যে আইফোন ফোরটিন প্রো ম্যাক্স হাতে একটি ইটের মতো মনে হচ্ছে।

আইফোন ফোরটিন প্রো ম্যাক্স স্পেসিক্স-
সবশেষে আসন্ন দুটি ফোনের ক্যামেরা সিস্টেম নিয়েও কথা বলেছেন ওই ব্যক্তি। অ্যাপল কিছু সময়ের জন্য টুয়েলভ-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরার সঙ্গে তার আইফোন সিরিজ স্টিককে পিছনে রেখেছে। তবে, নতুন মডেলটিতে ফোরটিএইট মেগাপিক্সেলের বড় রেজোলিউশন থাকবে। কিন্তু লোকেরা আশঙ্কা করেছিল যে একটি আপস হতে পারে কারণ উচ্চ রেজোলিউশনের অর্থ ছোট পিক্সেলও। সূত্রটি দাবি করেছে যে ফোরটিএইট-মেগাপিক্সেল সেন্সরটি একটি দুর্দান্ত কাজ করেছে। মনে রাখবেন ফোনটি সম্পর্কে কোম্পানি কিছু জানায়নি। তাই একটু অপেক্ষা করতে হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios