Asianet News BanglaAsianet News Bangla

HTC Earbudsযুক্তরাষ্ট্রে লঞ্চ হয়েছে HTC True Wireless Earbuds Plus,সিঙ্গল চার্জে ৮৬ ঘন্টা ব্যাটারি লাইফ

HTC ট্রু কোম্পানির ওয়ারলেস ইয়ারবাডস প্লাস লঞ্চ হয়েছে যুক্তরাষ্ট্রেবিশেষ বৈশিষ্টের মধ্যে অন্যতম হল ANC বা অ্যান্টি নয়েজ ক্যানসেলেশনব্যাটারি লাইফ পাওয়া যাবে ৮৬ঘন্টা প্রায় ৩ দিন মতো বিনা চার্জে সার্ভিস পাওয়া যাবে

HTC True Wireless Earbuds Plus in UK
Author
Kolkata, First Published Nov 6, 2021, 7:28 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি বছরে গ্যাজেটস(Gadgets) দুনিয়ার জুড়ি মেলা ভার। এবার বাজারে এসে গেল উন্নতমানের ইয়ারবাডস(Earbuds)। ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়েছে সেই বিশেষ ইয়ারবাডস। HTC ট্রু কোম্পানির ওয়ারলেস ইয়ারবাডস প্লাসই (HTC True Wireless earbuds Plus) লঞ্চ হয়েছে যুক্তরাষ্ট্রে। এই ইয়ারবাডসের বিশেষ বৈশিষ্টের মধ্যে অন্যতম হল ANC বা অ্যান্টি নয়েজ ক্যানসেলেশন। অর্থাৎ এটি ব্যবহারের সময় আশেপাশের কোনও আওয়াজের কোনও এফেক্ট পাওয়া যাবে না। এছাড়া রয়েছে অন্যান্য অত্যাধুনিক কিছু বৈশিষ্ট্য যেমন অটো পেয়ারিং ফিচার, ফোন রিসিভ করার জন্য ও কাটাক জন্য রয়েছে টাচ কনট্রোলারস। একেবারে কানের আদলেই তৈরি হয়েছে এই ইয়ারবাডস। IPX5 ওয়াটার রেসিস্টেন্ট সিস্টেমও রয়েছে HTC ট্রু ওয়ারলেস ইয়ারবাডস প্লাসে(HTC True Wireless Ear buds Plus)। আর ব্যাটারি লাইফ পাওয়া যাবে ৮৬ঘন্টা প্রায় ৩ দিন মতো বিনা চার্জে সার্ভিস পাওয়া যাবে। সাদা(White) ও কালো(Black) এই দুটো ভিন্ন রঙে মিলবে নিউলি লঞ্চড HTC ট্রু ওয়ারলেস ইয়ারবাডস প্লাস(HTC True Wireless Earbuds Plus)।

এবার আসা যাক দামের কথায়। ২০২১-র অক্টোবর ২৬ অক্টোবর(26th Oct) থেকে অনলাইনে পাওয়া যাচ্ছে HTC ট্রু ওয়ারলেস ইয়ারবাডস (HTC True Wireless Ear buds Plus)। ভারতীয় মুদ্রায় এর দাম ৬০০০ টাকা। HTC Vive website -এ পাওয়া যাচ্ছে এই নতুন ইয়ারবাডস। তবে ভারতীয় মার্কেট(Indian Market) বা অন্য কোনও মার্কেটে HTC ট্রু ওয়ারলেস ইয়ারবাডস( HTC True Wireless Ear buds Plus) ল়ঞ্চের কোনও খবর সংস্থার তরফে জানানো হয়নি।

Paytm IPO Opens-শুরু হতে চলেছে Paytm IPO, জেনে নিন Paytm IPO-র খুঁটিনাটি

 ANC ফিচার অন থাকাকালীন ফোনে কথা বললে ৪ ঘণ্টা পর্যন্ত এবং ANC অপশন অফ থাকা অবস্থায় ৪.৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম পাওয়া যাবে। একই ভাবে, গান শোনার সময়ে ANC ফিচার অ্যাক্টিভ থাকলে ৫.৫ ঘণ্টা পর্যন্ত এবং ANC অফ থাকলে ৪.৫ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে এই ইয়ারবাডস।

HTC ট্রু ওয়ারলেস ইয়ারবাডের পাশাপাশি HTC Vive Flow নামের একটি নতুন ভার্চুয়াল রিয়ালিটি হেডসেটও লঞ্চ করা হয়েছে যুক্তরাজ্যে। এতে ৭৫ হার্জের রিফ্রেশ রেট সহ ১০০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ডুয়েল ক্যামেরা, অ্যাডজাস্টেবল ডায়াপ্টার ডায়াল, ডুয়াল ইনবিল্ট স্পিকার, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এটি ভাইভ অ্যাপের সঙ্গে সামঞ্জস্য রাখতে পারবে বলেই মনে করা হচ্ছে।

 

Follow Us:
Download App:
  • android
  • ios