Infinix Smart 4 আজ প্রথমবারের বিক্রি শুরু করল এই স্মার্টফোন। Infinix-এর লেটেস্ট বাজেটের ফোনটিতে ৬০০০ mAh ব্যাটারি এবং ৬.৮২ ইঞ্চি বড় স্ক্রিন রয়েছে। এই Infinix স্মার্টফোনটির বিক্রি শুরু হবে Flipkart। জেনে নেওয়া যাক Infinix Smart 4 স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং অফারগুলি সম্পর্কে।

Infinix Smart 4 স্মার্টফোন Flipkart-এ দুপুর বারোটায় অনুষ্ঠিত হবে। এই হ্যান্ডসেটের দাম মাত্র ৬,৯৯৯ টাকা। এটি মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ, সায়ান এবং ভায়োলেট রঙের ভেরিয়েশনে পাওয়া যাবে। Flipkart থেকে এই ফোন কিনলে মিলবে আরও অনেক অফার। Flipkart অ্যাকসিস ক্রেডিট কার্ডের থেকে কিনলে মিলবে ৫ শতাংশ, ফেডারেল ব্যাংক ডেবিট কার্ডের থেকে কিলনে ১০ শতাংশ, অ্যাকিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডের থেকে কিনলে মিলবে ৫ শতাংশ পর্যন্ত ছাড়।

আরও পড়ুন- অসাধারণ লুক ও দুর্দান্ত ফিচার, ১০ নভেম্বর লঞ্চ হতে চলেছে Honor 10X স্মার্টফোন

Infinix Smart 4 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ go এডিশন ভিত্তিক XOS ৬.২ ডলফিনে চলে। এটিতে ৬.৮২ ইঞ্চি HD+ ইনসেল আইপিএস ডিসপ্লে রয়েছে। ফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও A২২ প্রসেসর এবং ২ GB RAM রয়েছে। Infinix Smart 4 এতে ৩২ GB ইনবিল্ট স্টোরেজ রয়েছে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যেতে পারে।

আরও পড়ুন- ২ বছর পর 'মেড ইন ইন্ডিয়া' স্মার্টফোন নিয়ে বাজারে ফিরছে মাইক্রোম্যাক্স, রইল বিস্তারিত

ফটোগ্রাফির জন্য Infinix Smart 4 এ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। হ্যান্ডসেটটিতে 13 মেগাপিক্সেল প্রাইমারি এবং ডেপথ সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিওর জন্য ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটিতে রয়েছে ৬০০০ mAh ব্যাটারি রয়েছে যা ১০ W দ্রুত চার্জিংকে সমর্থন করে। সংযোগের জন্য, ফোনটিতে ৪G VoLTE, Wi-Fi ৮০২.১১ এ / বি / জি / এন, ব্লুটুথ ৪.২, জিপিএস / এ-জিপিএস, মাইক্রো-ইউএসবি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক রয়েছে। এছাড়া ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা।