Asianet News BanglaAsianet News Bangla

iQOO Z6 Lite 5G ভারতে লঞ্চ হয়েছে, পাওয়ারফুল ব্যাটারি এবং দুর্দান্ত ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক

কোম্পানিটি বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে যা Snapdragon 4 Gen 1 চিপসেট দ্বারা চালিত হয়েছিল। আসুন জেনে নেই iQOO Z6 Lite 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে।
 

iqoo z6 lite 5g smartphone launched in India here specifications and price BDD
Author
First Published Sep 15, 2022, 4:57 PM IST

iQOO Z6 Lite 5G ভারতে এসেছে, যা অত্যন্ত সাশ্রয়ী মূল্যে সেরা বৈশিষ্ট্য প্রদান করছে। এই ফোনটিতে একটি 120Hz LCD ডিসপ্লে রয়েছে এবং এতে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরার পাশাপাশি একটি বড় ব্যাটারির সমর্থন রয়েছে যা ১৮ W চার্জিং সমর্থন সহ রয়েছে। এই স্মার্টফোনটি বাজারে বিক্রির জন্যও পাওয়া গেছে। এই স্মার্টফোনটির প্রারম্ভিক মূল্য ১৩৯৯৯ কিন্তু বর্তমানে এটি ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ১১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কোম্পানিটি বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে আত্মপ্রকাশ করেছে যা Snapdragon 4 Gen 1 চিপসেট দ্বারা চালিত হয়েছিল। আসুন জেনে নেই iQOO Z6 Lite 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে।

iQOO Z6 Lite 5G ফোনের দাম এবং অফার

iQOO Z6 Lite 5G ফোনটি iQOO ইন্ডিয়ার অনলাইন স্টোর থেকে অর্ডার করা যেতে পারে এবং অন্যথায় এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতেও বিক্রির জন্য উপলব্ধ। তাই আপনি এটি Amazon থেকেও কিনতে পারেন। Z6 Lite স্মার্টফোন দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ৪GB RAM + ৬৪GB স্টোরেজ সহ ফোনটি ১৩৯৯৯ টাকায় এবং ৬GB RAM + ১২৮ GB স্টোরেজ সহ ফোনটি ১৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও, আমরা আপনাকে জানাই যে Amazon থেকে Z6 Lite কেনার জন্য একটি ভাল অফার রয়েছে। আপনি যদি SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে Amazon থেকে এই ফোনটি কেনেন, তাহলে আপনি এই ফোনে ২৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এর মানে হল যে Z6 Lite-এর দুটি ভেরিয়েন্ট অফার করার পরে, আপনি ১১,৪৯৯ টাকা এবং ১২,৯৯৯ টাকা পাবেন। এই অফারটি শুধুমাত্র ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বৈধ।

আরও পড়ুন- পুজোয় নতুন ফোন কেনার পরিকল্পনা করছেন, এই ৩টি মোবাইল আগামী সপ্তাহে ভারতে এসেছে

আরও পড়ুন- একেবারে জলের দর, পুজোর আগে বাজার গরম করতে Realme Narzo আনল আট হাজারের ফোন

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

iQOO Z6 Lite 5G স্পেসিফিকেশন এবং ব্যাটারি
iQOO Z6 Lite 5G ফোনটিতে ১২০ Hz রিফ্রেশ রেট এবং ২৪০ Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি ৬.৫৮-ইঞ্চি IPS LCD FHD+ ডিসপ্লে রয়েছে। এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই ফোনের ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। স্মার্টফোনটি দুটি রঙে পাওয়া যাবে; স্টেলার গ্রিন এবং মিস্টিক নাইট। এই ফোনের অপারেটিং সিস্টেম (OS) FunTouch OS UI সহ Android 12। এর ব্যাটারি ৫০০০ mAh যা ১৮ W চার্জিং সমর্থন করে।

Follow Us:
Download App:
  • android
  • ios