Asianet News BanglaAsianet News Bangla

Jio Prepaid Plan: ১ ডিসেম্বর থেকে কর্যকর হচ্ছে Jio-এর নতুন মোবাইল প্রিপেড প্ল্যান, জেনে নিন বিস্তারিত

Airtel এবং Vodafone Idea বা Vi তাদের প্রিপেইড প্ল্যানের শুল্ক ২০ থেকে ২৫ শতাংশ বাড়িয়েছে। Jioও নতুন ট্যারিফের সঙ্গে তার ওয়েবসাইট আপডেট করেছে।
 

Jio new mobile prepaid plan is effective from December 1 know the details BDD
Author
Kolkata, First Published Dec 1, 2021, 2:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এই সপ্তাহের শুরুতে, Jio তার আনলিমিটেড প্রিপেইড প্ল্যানের শুল্ক বৃদ্ধির ঘোষণা করেছিল, যা আজ থেকে কার্যকর হয়েছে। টেলিকম কোম্পানি উল্লেখ করেছে যে শুল্কের ২০ শতাংশ বৃদ্ধি সত্ত্বেও এটি সর্বনিম্ন শুল্ক অফার করে চলেছে৷ Airtel এবং Vodafone Idea বা Vi তাদের প্রিপেইড প্ল্যানের শুল্ক ২০ থেকে ২৫ শতাংশ বাড়িয়েছে। Jioও নতুন ট্যারিফের সঙ্গে তার ওয়েবসাইট আপডেট করেছে।
সবচেয়ে মৌলিক দৈনিক ডেটা প্রিপেড রিচার্জ Jio প্ল্যানের দাম ১১৯ টাকা। এই প্ল্যানটি প্রতিদিন 1.5 GB ডেটা অফার করে এবং এর বৈধতা ১৪ দিন। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল এবং Jio অ্যাপে অ্যাক্সেস দেয় কিন্তু কোনও SMS-এর সুবিধা দেয় না। একটি JioPhone প্ল্যান যার দাম আগে ৭৫ টাকা ছিল তা বাড়িয়ে ৯১ টাকা করা হয়েছে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন এবং এটি আনলিমিটেড ভয়েস কল এবং ৫০ SMS সহ প্রতি মাসে ৩ GB ডেটা অফার করে।
Jio-এর 1GB দৈনিক ডেটা প্ল্যান রয়েছে যার দাম ১৪৯ টাকা এবং ১৭৯ টাকা যার বৈধতা যথাক্রমে ২০ দিন এবং ২৪ দিন। এই প্ল্যানগুলি আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ SMS এবং Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস অফার করে।
1.5GB দৈনিক ডেটা সহ Jio আপডেট করা প্ল্যান
Jio-এর 1.5GB দৈনিক ডেটা প্ল্যান রয়েছে যার দাম ১১৯ টাকা, ১৯৯ টাকা, ২৩৯ টাকা, ৪৭৯ টাকা, ৬৬৬ টাকা এবং ২৫৪৫ টাকা। এই প্ল্যানগুলির বৈধতা যথাক্রমে ১৪ দিন, ২৩ দিন, ২৮ দিন, ৫৬ দিন, ৮৪ দিন এবং ৩৩৬ দিন। ১১৯ টাকার প্ল্যান ব্যতীত, সমস্ত প্ল্যানে SMS সুবিধার অ্যাক্সেস পাওয়া যায়। সমস্ত প্ল্যান আনলিমিটেড কল এবং Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস অফার করে।
2GB দৈনিক ডেটা সহ Jio আপডেট করা প্ল্যান
2GB দৈনিক ডেটা সহ Jio প্ল্যানগুলির দাম ২৪৯ টাকা, ২৯৯ টাকা, ৫৩৩ টাকা, ৭১৯ টাকা এবং ২৮৭৯ টাকা। এই প্ল্যানগুলি যথাক্রমে ২৩ দিন, ২৮ দিন, ৫৬ দিন, ৮৪ দিন এবং ৩৬৫ দিনের বৈধতা অফার করে। সমস্ত প্ল্যান প্রতিদিন ১০০ SMS, আনলিমিটেড কল এবং Jio অ্যাপগুলিতে অ্যাক্সেস অফার করে।
3GB দৈনিক ডেটা সহ Jio আপডেট করা প্ল্যান
Jio-এর 3GB প্রিপেড প্ল্যান সম্প্রতি সংশোধিত হয়েছে এবং এই বৃদ্ধির সঙ্গে আপডেট করা হয়নি। রিচার্জ ট্যারিফকে ৪১৯ টাকা, ৬০১ টাকা, ১১৯৯ টাকা এবং ৪১৯৯ টাকায় আপগ্রেড করা হয়েছে। তারা 3GB দৈনিক ডেটা অ্যাক্সেসের অফার করে এবং যথাক্রমে ২৮ দিন, ২৮ দিন, ৮৪ দিন এবং ৩৬৫ দিনের বৈধতা রয়েছে। ৬০১ টাকার প্রিপেড প্ল্যানে 6GB অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে।
৬১ টাকা, ১২১ টাকা এবং ৩০১ টাকা দামের Jio ডেটা অ্যাড-অন প্ল্যানগুলি এখন যথাক্রমে 6GB, 12GB এবং 50GB ডেটা অফার করে৷

আরও পড়ুন-Redmi Note 11T 5G Smartphone: দুর্দান্ত ফিচার ও অফার এর সঙ্গে ভারতে লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন-OPPO-রেনো সেভেন সিরিজের পরই নতুন চমক ওপোর,নতুন স্মার্টফোনে থাকতে পারে মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০

আরও পড়ুন-Tech News: সাধ্যের মধ্যে উন্নত ফিচার, ভারতে চঞ্চ হতে চলেছে Infinix Note 11S স্মার্টফোন

আরও পড়ুন-Jio-এয়ারটেল,ভি-আইয়ের পর জিও প্রিপেড প্ল্যানের দাম বাড়ার জল্পনা, তবে আম্বানি ধীরে চলো নীতিতে বিশ্বাসী

Follow Us:
Download App:
  • android
  • ios