Asianet News BanglaAsianet News Bangla

Jio BGMI Gaming-জিও নিয়ে আসছে BGMI Gaming Masters টুর্নামেন্ট,১২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ

মিডিয়া টেক এর সঙ্গে হাত মিলিয়ে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া টুর্নামেন্ট নিয়ে আসছে জিও। এই প্রতিযোগিতা থেকে মোট ১২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে। ২১ নভেম্বর পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন।

JioGames Hosting BGMI Gaming Masters Tournament With 12.5 Lakh INR Prize Pool
Author
Kolkata, First Published Nov 17, 2021, 6:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে রয়েছে আর মাত্র ৪ দিন। তারপরই শুরু হবে প্রতিযোগিদের মধ্যে শুরু হবে হাড্ডাহড্ডি লড়াই। উল্লেখ্য, ঘরে বসেই এই লড়াই লড়বেন প্রতিযোগীরা। প্রসঙ্গত, জিও-র তরফ থেকে আনা হয়েছে  ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া টুর্নামেন্ট। জিও গেমস প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে BGMI Gaming Masters টুর্নামেন্ট। মিডিয়া টেক(MediaTek) এর সঙ্গে হাত মিলিয়ে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া টুর্নামেন্ট(Battlegrounds Mobile India)নিয়ে আসছে জিও। এই প্রতিযোগিতা থেকে মোট ১২.৫ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে। ইতিমধ্যেই BGMI Gaming Masters এর রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে। ২১ নভেম্বর পর্যন্ত প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করা যাবে।

ইতিমধ্যেই BGMI Gaming Masters প্রতিযোগিতার নাম নথিভুক্তিকরণ শুরু হয়েছে। ইচ্ছুক প্রতিযোগীরা জিও গেমস (JioGames) ওয়েবসাইট থেকে নতুন অ্যাকাউন্ট খুলে এই প্রতিযোগিতায় নাম লেখাতে পারবেন। প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে তৈরি করতে হবে ৪ সদস্যের নিজের একটি দল। নিজের নাম নথিভুক্ত করার সময় সতীর্থদের নামও নথিভুক্ত করতে হবে। ২১ নভেম্বর পর্যন্ত জিও গেমস(JioGames) ওয়েবসাইটে এই টুর্নামেন্টের রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলবে।প্রতিযোগিতায় থাকছে মোট চারটি কোয়ালিফিকেশন রাউন্ড। ২৩ থেকে ২৭ নভেম্বর প্রথম, ৩০নভেম্বর থেকে ৪ ডিসেম্বর দ্বিতীয়, ৭ ডিসেম্বর থেকে 11 ডিসেম্বর তৃতীয় ও ১৪ ডিসেম্বর থেকে-১৮ ডিসেম্বর চতুর্থ কোয়ালিফিকেশন রাউন্ড অনুষ্ঠিত হবে। ২১ ডিসেম্বর থেকে শুরু হবে টুর্নামেন্টের চূড়ান্ত পর্ব। কোয়ালিফিকেশন রাউন্ডে মোট ৭,৬৮,০০০ টাকা পুরস্কার জেতার সুযোগ থাকছে। এছাড়াও ফাইনালে যাওয়ার সুযোগ পেলে পাওয়া যাবে ৮২ হাজার টাকার পুরস্কার। চূড়ান্ত পর্বে পৌঁছলে ৪ লক্ষ টাকা জিতে নেওয়ার দুর্দান্ত সুযোগ পাবেন খেলোয়াড়রা। কোয়ালিফায়ার রাউন্ডে প্রথম স্থান অধিকার করলে থাকছে ১২০০ টাকার পুরস্কার। এছাড়াও দ্বিতীয় ও তৃতীয় স্থানে শেষ করা দল পাবে ১০০০ ও ৮০০ টাকা পুরস্কার।

আরও পড়ুন-PUBG New State-নতুন মোড়কে পুরোনো স্বাদ, অ্যান্ড্রয়েড ও আইওএসে মিলবে পাবজি নিউ স্টেট

আরও পড়ুন-Social brief outage-বিশ্বজুড়ে গুগল ক্লাউড বিভ্রাট,বন্ধ হয়ে গিয়েছিল গুগল ক্লাউড সহ স্ন্যাপচ্যাট, স্পটিফাই

এর পরে ফাইনাল রাউন্ডে যাওয়ার জন্য প্রথম স্থানাধিকারি দল পাবেন ২৪ হাজার টাকা পুরস্কার। এছাড়াও দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা দল জিতে নেবেন ১৬ হাজার ও ১২ হাজার টাকা। তবে এখানেই শেষ নয়, এই রাউন্ডে চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে শেষ করা দল জিতে নেবেন ৮ হাজার টাকা, ৫ হাজার টাকা ও ৪ হাজার টাকা। এই রাউন্ডে সবচেয়ে মূল্যবান প্লেয়ার (MVP) পুরস্কার হিসাবে পাবেন ১৩ হাজার টাকা। উল্লেখ্য,গত বছর ভারতে নিষিদ্ধ হয়েছিল ব্যাটল রয়্যাল গেম PUBG Mbile। এর পরেই চলতি বছরে ভারতের গ্রাহকদের জন্য লঞ্চ হয়েছিল PUBG Mobile এর বিকল্প Battlegrounds Mobile India। একই ডেভেলপার সম্প্রতি ভারতে নিয়ে এসেছে PUBG New State গেমটি। 

Follow Us:
Download App:
  • android
  • ios