২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা আর প্রসেসর। Moto E7 Plus ফোনটিকে Flipkart এক্সক্লুসিভ হিসাবে ভারতে লঞ্চ করা হয়েছিল। তাই শুধুমাত্র Flipkart থেকেই কিনতে পারবেন ফোনটি। ফ্লিপকার্ট থেকে এখনও বিশেষ অফারে কেনা যাচ্ছে এই ফোনটি। Moto E7 Plus ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। ফোনটি মিস্ট ব্লু এবং টুইলাইট অরেঞ্জ কালারের ভেরিয়েশনে পাওয়া যাবে। জেনে নিন ফোনটির বিস্তারিত স্পেসিফিকেশন।

Motorola সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগের ফোনের মত Motorola-এর এই নতুন ফোনও ভারতীয় গ্রাহকদের মন কাড়বে। Motorola-এর এই স্মার্টফোনে থাকছে ৬.২ ইঞ্চি HD ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে গ্লাস ফ্রন্ট গরিলা গ্লাস ফাইব-এর সুবিধা। সেই সঙ্গে থাকছে কোয়ালকম Snapdragon ৬২৩ এর চিপসেট। এই ফোনে থাকছে অ্যান্ড্রিও ৫০৬, সেই সঙ্গে থাকছে Octocore প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে থাকছে Android v9.0 pi। থাকছে ৬৪ GBইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি।

 

ডিজাইনের কথা বললে ফোনের সামনের দিকে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাওয়া যাবে। এর রিয়ার প্যানেলে ক্যামেরা ছাড়াও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। কানেকশন এর জন্য এই ফোনটিতে একটি USB টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং নীচে ৩.৫ mm হেডফোন জ্যাক থাকবে। এই স্মার্টফোনে একটি ৪৮-মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, এটি নাইট ভিশন সাপোর্ট সহ আসবে। চার্জিং এর জন্য এই ফোনে ৫০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি রয়েছে। তবে আর দেরি না করে পুজোতে উপহার দিতে পারেন সাধ্যের মধ্যে এই দুর্দান্ত ফিচারের স্মার্টফোন।