Asianet News BanglaAsianet News Bangla

Oppo Reno 7: অপেক্ষার অবসান, অবশেষে ২৫ নভেম্বর লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন

Oppo Reno 7, Reno 7 Pro এবং Reno 7 SE একসঙ্গে লঞ্চ করবে বলে শোনা গিয়েছিল। আপাতত, লঞ্চের সময় তিনটি ফোন থাকবে কিনা তা নিয়ে এখনও জল্পনা চলছে রয়েছে। 

Oppo Reno 7 series smartphone launching on 25 November know full specifications BDD
Author
Kolkata, First Published Nov 23, 2021, 4:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Oppo Reno 7 সিরিজের লঞ্চের তারিখ অবশেষে ২৫ নভেম্বর নির্ধারিত হয়েছে। সংস্থা Weibo-তে একটি পোস্টের মাধ্যমে এটি নিশ্চিত করেছে। নতুন Reno-সিরিজ ফোনগুলি প্রথমে চিনে লঞ্চ করা হবে এবং তারপরে এই সেট বিশ্বব্যাপী লঞ্চ করা হবে। । Oppo Reno 7, Reno 7 Pro এবং Reno 7 SE একসঙ্গে লঞ্চ করবে বলে শোনা গিয়েছিল। আপাতত, লঞ্চের সময় তিনটি ফোন থাকবে কিনা তা নিয়ে এখনও জল্পনা চলছে রয়েছে। যা Reno-র আগের প্রজন্মের Pro+ ভেরিয়েন্টকে প্রতিস্থাপন করবে।
Oppo যে অফিসিয়াল পোস্টারটি প্রকাশ করেছে তাতে কমপক্ষে দুটি Reno 7-সিরিজ ফোনের ডিজাইন দেখানো হয়েছে এবং সেগুলি Reno 7 এবং Reno 7 Pro হবে বলে আশা করা হচ্ছে। এটি ছাড়াও, অফিসিয়াল ফটো রয়েছে যা সংস্থা লঞ্চের আগে বিজ্ঞাপনের জন্য শেয়ার করার জন্য বেছে নিয়েছে। এবার রেয়ার ক্যামেরাগুলোর ডিজাইন Realme GT Neo 2 এর মত, যার ডিজাইন OnePlus Nord 2 দ্বারা অনুপ্রাণিত হয়েছে। পোস্টারে একটি মডেলের রঙ আগেরটির তুলনায় উন্নতির মতো দেখাচ্ছে, তবে মনে হচ্ছে Oppo এখানে তার Reno Glow প্রযুক্তি ব্যবহার করেনি।
Oppo Reno 7 সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু শেয়ার করেনি তবে গুজব অনুসারে, Oppo এবার Reno 7 Pro+ এর পরিবর্তে Reno 7 SE লঞ্চ করতে পারে। Oppo Reno 7 পাঞ্চ-হোল ডিজাইন-সহ একটি 6.5-ইঞ্চি ফুল-HD+ OLED ডিসপ্লে সহ আসতে পারে। এই পাঞ্চ-হোলের ভিতরে একটি ৩২-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে, যেখানে পিছনে একটি ৬৪-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। ফোনে MediaTek Dimension ৯০০ প্রসেসর ব্যবহার করা যাবে। Reno 7 Pro কিছুটা ভালো স্পেসিফিকেশন নিয়ে আসবে, যেমন পিছনে একটি ৫০-মেগাপিক্সেল Sony ক্যামেরা এবং ভিতরে একটি Qualcomm Snapdragon 778G প্রসেসর। যাই হোক, ডিসপ্লে এবং অন্যান্য জিনিসগুলি এখনও Reno 7 এর স্পেসিফিকেশনের মতোই থাকতে পারে।
অন্যদিকে, Reno 7 SE তে 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.43-ইঞ্চি E3 AMOLED ফুল-এইচডি+ ডিসপ্লে থাকতে পারে। এটি 8GB বা 12GB LPDDR4x RAM, 128GB বা 256GB UFS 2.2 স্টোরেজ সহ MediaTek ডাইমেনশন 920 চিপসেট ব্যবহার করতে পারে। এর ক্যামেরাগুলিতে একটি 64-মেগাপিক্সেল অমনিভিশন OV64B প্রাথমিক সেন্সর, 8-মেগাপিক্সেল Sony IMX355 সেন্সর এবং পিছনে একটি 2-মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে। সামনে, একটি 32-মেগাপিক্সেল Sony IMX615 ক্যামেরা থাকতে পারে। ফোনটিতে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4300mAh ব্যাটারি থাকতে পারে।

আরও পড়ুন-  Samsung-শীঘ্রই হাতের মুঠোয় আসছে Samsung Galaxy A13,লঞ্চের আগেই ফাঁস হল তথ্য

আরও পড়ুন-  Flipkart- দেশে চালু হল Health + program, জেনে নিন কি এই নতুন স্বাস্থ্য পরিষেবা

আরও পড়ুন- ২৫ নভেম্বর লঞ্চ হবে বিশ্বের প্রথম 18GB RAM স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

"

Follow Us:
Download App:
  • android
  • ios