চিনা স্মার্টফোন সংস্থা Realme ভারতে Realme 8 Series লঞ্চ করেছে। এর আওতায় সংস্থাটি বাজারে Realme 8 এবং Realme 8 Pro বাজারে নিয়েছে। আজ লঞ্চের পরে Realme 8 Pro এর প্রথম সেল শুরু হচ্ছে। এই ফোনের দাম ১৭,৯৯৯ টাকা থেকে শুরু হয়। এই সেল ফ্লিপকার্ট এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হবে। Realme 8 Pro এর ৬ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা হয়েছে। একই সঙ্গে ফোনের ৮ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ সহ মডেলটির দাম ১৯,৯৯৯ টাকা। এই ফোনটির সেল অনলাইন প্ল্যাটফর্মটিতেও আজ থেকে Flipkart, Realme-র ওয়েবসাইট এবং শীর্ষস্থানীয় স্টোরগুলিতে লঞ্চ করা হবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য, দেশের প্রথম এয়ার পিউরিফায়ার প্রযুক্তি ফ্যান লঞ্চ করল Havells 

অফারের কথা বলতে গেলে, আপনি যদি এই ফোনটি ICICI Bank Credit Card এবং EMI লেনদেনের মাধ্যমে কিনে থাকেন তবে আপনি 10 শতাংশ ছাড় পাবেন। Realme 8 Pro এর স্পেসিফিকেশন Realme 8 Pro টিতে ৬.৪ ইঞ্চি পূর্ণ HD+ সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলিটি UI ২.০ তে কাজ করে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ G প্রসেসরের সঙ্গে সজ্জিত। এটিতে ৮ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে, যা আপনি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমেও বাড়িয়ে নিতে পারেন। এই ফোনটি ইনফিনিট ব্ল্যাক এবং ইনফিনিট ব্লু কালার অপশনগুলিতে উপলভ্য। শীঘ্রই, আলোকিত হলুদ রঙের বিকল্পগুলিতে আসতে পারে।

আরও পড়ুন- অপেক্ষার অবসান, ২৩ মার্চ লঞ্চ হতে চলেছে Oneplus 9 series-সহ প্রথম স্মার্টওয়াচ 

ক্যামেরা এবং ব্যাটারি ফটোগ্রাফি সম্পর্কে কথা বললে, Realme 8 Pro-তে একটি ১০৮-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা, ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল,২-মেগাপিক্সেল ম্যাক্রো এবং ২-মেগাপিক্সেল কালো এবং সাদা সেন্সর রয়েছে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি ১৬-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। পাওয়ারের জন্য, ফোনে ৪৫০০ mAh ব্যাটারি রয়েছে, এটি ৫০ w ফাস্ট চার্জিং সমর্থন সহ আসে।