দেশে বায়ু দূষণের ক্রমবর্ধমান উদ্বেগ কমাতে হাভেলস (Havells) সংস্থা এয়ার পিউরিফায়ার প্রযুক্তি নির্ভর এয়ার পিউরিফায়ার ফ্যান লঞ্চ করেছে। সংস্থাটি দাবি যে, এটি এয়ার পিউরিফায়ার প্রযুক্তিতে সজ্জিত ভারতের প্রথম সিলিং ফ্যান। হ্যাভেলস (Havells) স্টিলথ পিউর এয়ার ফ্যান বিক্রি হচ্ছে ১৫,০০০ টাকায়। এছাড়াও সংস্থাটি টেবিল ফ্যান লঞ্চ করেছে। এটি একটি কার্বন ফিল্টার দিয়ে সজ্জিত, যা গন্ধ দূর করতে এবং বায়ু বিশুদ্ধ করতে সহায়তা করে।

আরও পড়ুন- অপেক্ষার অবসান, ২৩ মার্চ লঞ্চ হতে চলেছে Oneplus 9 series-সহ প্রথম স্মার্টওয়াচ 

হ্যাভেলস (Havells) ইন্ডিয়ার বৈদ্যুতিক সংস্থার তরফ থেকে রবীন্দ্র সিং নেগি জানিয়েছেন যে স্টিলথ পিউর এয়ার সিলিং ফ্যানটি তিনটি-পর্যায়ের বায়ু পরিশোধক দিয়ে সজ্জিত করা হয়েছে, যা PM ২.৫ শতাংশ এবং ভিওসি ফিল্টারেশন সহ ১০ টি সমাধানে সমাধান করে এবং ১৩০  cu।/ M।। তীব্র দক্ষতার সঙ্গে আওয়ারের ক্লিন এয়ার ডেলিভারি রেট (CADR) সরবরাহ করে। এটি ছাড়াও এই সিলিং ফ্যানে অনেকগুলি অ্যাডভান্সড ফিচার দিয়েছে সংস্থাটি। এটিতে রিমোট-কন্ট্রোল অপারেশন, হালকা এবং এলইডি বায়ু বিশুদ্ধতার সূচক সহ সাইলেন্ট অপারেশন এবং এয়ারোডাইনামিক ব্লেড রয়েছে।

আরও পড়ুন- Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি 

হ্যাভেলস (Havells) একটি টেবিল ফ্যান ফ্যানমেটও চালু করেছে, এটির হ্যান্ডলগুলি সহ একটি প্রিমিয়াম সাটিন ম্যাট ফিনিস নিয়ে আসবে। সহজ অপারেশনের জন্য টাচ বোতাম, মোবাইল চার্জিংয়ের জন্য একটি ইউএসবি পোর্ট, ল্যাপটপ / নরমাল মোবাইল চার্জারের মাধ্যমে ফ্যানটি চালনার জন্য একটি ইউএসবি কেবল সরবরাহ করা হয়েছে। এই চার্জের ব্যাটারি পুরো চার্জে ৩ ঘন্টা পর্যন্ত চলবে। স্টিলথ পুরিও এয়ার এবং ফ্যানমেট ছাড়াও, হ্যাভেলস তার ফ্যান পোর্টফোলিওর অধীনে ১৬ টি নতুন পণ্য বাজারে হাজির করেছে।

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৪ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia দুটি নজরকাড়া স্মার্টফোন 

ফ্যানের পোর্টফোলিওতে সংস্থাটি লঞ্চ করা অন্যান্য পণ্যগুলির মধ্যে রয়েছে ট্রেন্ডি HS এবং NS পেডেস্টান ফ্যান, অ্যান্টি-স্টেইন এক্সহস্ট ফ্যান, প্রিমিয়াম সিলিং ফ্যান, মিলার সিলিং ফ্যান, অ্যান্টিলিয়া নিও সিলিং ফ্যান, আস্তুরা সিলিং ফ্যান, ট্রিনিটি আইওটি সিলিং ফ্যান, স্টিলথ এয়ার বিএলডিসি সিলিং ফ্যান, অ্যান্টিসার বিএলডিসি সিলিং ফ্যান, ফ্লোরেন্স আন্ডার লাইট সিলিং ফ্যান, এক্সপিজেইট ৪০০ সিলিং ফ্যান, গিরিক ওয়াল ফ্যান এবং দক্ষতা প্রাইম, প্রো এবং নিও সিলিং ফ্যান, আপনি এই পন্যগুলি অনলাইনেও অর্ডার করতে পারবেন।