Xiaomi শীঘ্রই ভারতে তার নতুন স্মার্টফোন Redmi Note 10 Series লঞ্চ হতে চলেছে। বিশেষ কথাটি হল ফোনটি সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে, যা প্রকাশ করেছে যে ফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ করা হবে। এছাড়াও শাওমি-এর কর্মকর্তারা Redmi Note 10 Series-এর লঞ্চ টিজারও প্রকাশ করেছেন। মনে করা হচ্ছে, যে এই সিরিজের দুটি স্মার্টফোন Redmi Note 10 এবং Redmi Note 10 Pro হবে। জানা গিয়েছে যে এই সিরিজের Redmi Note  10 Pro একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 732 প্রসেসর এবং চার্জিং-এর জন্য 5050 mAh ব্যাটারি দ্বারা চালিত হবে। ফোনের আর একটি বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলুন, এই স্মার্টফোনটিতে 8 GB পর্যন্ত RAM থাকবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন- অসাধারণ ফিচার-সহ উন্নতমানের ক্যামেরা, লঞ্চ হল Samsung Galaxy M12 

এটির টিজার ভিডিওটি টুইট করে শাওমি ইন্ডিয়ার CEO মনু কুমার জৈন এবং Redmi বিজনেসের লিড স্নেহা তেনওয়ালা ভারতে Redmi Note 10 Series লঞ্চ করার ঘোষণা করেছেন। টিজার-এর ভিডিওতে ফোন সম্পর্কে খুব বেশি তথ্য নেই, তবে বলা হয়েছে যে Note 10 Seriesটি মার্চের প্রথম দিকে লঞ্চ করা হবে। ভারতীয় সংবাদ মাধ্যমের বহু প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে Redmi Note  10 এবং Redmi Note  10 Pro 4G এবং 5G উভয় বিকল্পের সঙ্গে উপলব্ধ করা হবে। স্ট্যান্ডার্ড ব্যুরো অফ ইন্ডিয়া (BIS) এবং মার্কিন ফেডারেল যোগাযোগ কমিশন (FCC) সহ এই ফোনটি শংসাপত্রের সাইটেও তালিকাভুক্ত করা হয়েছে। তবে Redmi Note 10 Series-এর আনুষ্ঠানিক বৈশিষ্ট্যগুলি এখনও ঘোষণা করা হয়নি। 

আরও পড়ুন- ফোনের Storage Full নিয়ে সমস্যা, বিনা খরচে বাড়িয়ে নিন সহজ উপায়ে 

মনু জৈন এবং তেনওয়ালার পোস্ট করা টিজারটিতে 'স্মুটেস্ট' শব্দটি ব্যবহার করা হয়েছে, এটি ইঙ্গিত করে যে নতুন স্মার্টফোনটি আরও বেশি তাজা হার এবং নতুন এসসিসি নিয়ে আসতে পারে। Redmi Note 10 দুটি ভিন্ন ভেরিয়েন্ট 4 GB RAM + 64 GB স্টোরেজ এবং 6 GB RAM + 64 GB স্টোরেজ সহ দেওয়া যেতে পারে। একই সঙ্গে, Redmi Note 10 প্রোটি তিনটি ভিন্ন ভেরিয়েন্ট 6 GB + 64 GB স্টোরেজ, 6 GB + 128 GB স্টোরেজ এবং শীর্ষ-প্রান্তের মডেল 8 GB + 128 GB স্টোরেজ সহ আসবে বলে আশা করা হচ্ছে।