মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। সম্প্রতি ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান। এর আগে ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এথার্টি। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে।

স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে রয়েছে ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৪ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০-সহ ওয়ান ইউআই ২.০।  এই স্মার্টফোনে ডিসপ্লের জন্য ব্যবহার করা হয়েছে সুপার অ্যামোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, সঙ্গে ১৬এম কালার। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা সহ ৫০০০ এমএএইচের ব্যাটারি। এই ফোনের ডিসপ্লেতে রয়েছে ওয়াটার ডপ নচ এর সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর, ২) ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ৩) ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৪) ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এর সঙ্গে রয়েছে এইচডিআর, প্যানোরোমার সেন্সরের সুবিধা।  স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ ব্লু, প্রিজম ক্রাশ রেড, প্রিজম ক্রাশ হোয়াইট রঙের ভেরিয়েশনে।  সমস্ত অনলাইন ও অফলাইন স্টোর থেকেই কেনা যাবে এই ফোন। ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটির ফোনটির দাম ২১,৯৯৯ টাকা।