Samsung-এর নতুন ফোন Galaxy M02 শিগগিরই ভারতে লঞ্চ করতে চলেছে। সংস্থার এই ফোনটি Samsung India এর পেজে SM-M025F হিসাবে দেখা গিয়েছে। এই ফোন সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি। তবে এটি স্পষ্ট হয়ে গিয়েছে যে শিগগিরই ভারতে ফোনটি লঞ্চ করা হবে। মনে করা হচ্ছে এটি একই মডেল নম্বর, যা কিছুদিন আগে নিমকো এডি তে স্পট করা হয়েছিল। এছাড়াও, এই মডেল নম্বরটি গীকবেঞ্চেও দেখা গিয়েছে। গিকবেঞ্চের তালিকা প্রকাশ করে জানিয়েছে যে ফোনটি ২ GB RAM এবং ৩২ GB ইন্টারন্যাল স্টোরেজ-সহ মিলবে।

আরও পড়ুন- দুর্দান্ত খবর, ভারতে লঞ্চ হল নয়া অনলাইন কমিউনিটি প্লাটফর্ম ও ডেটিং অ্যাপ HiHi

Galaxy M02-এর স্মার্টফোনে থাকবে অক্টা-কোর কোয়ালকম প্রসেসর। তবে বলা হয়েছে যে এই আসন্ন ফোনটি অ্যান্ড্রয়েড ১০-এ কাজ করবে। Galaxy M02T ওয়াইফাই অ্যালায়েন্স এবং ব্লুটুথ এসআইজি পেজগুলিতেও স্পট করা হয়েছিল, এর পরে এটি বিশ্বাস করা হচ্ছে যে এই ফোনটি ডুয়েল সিমের সুবিধা থাকবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য, গুজরাটেই তৈরি হবে বিশ্বের প্রথম ফ্লাইং কার PAL-V

Samsung Galaxy A02S লঞ্চ করেছে Samsung সম্প্রতি তার বাজেট স্মার্টফোন Galaxy A02S লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি ইউরোপে লঞ্চ হয়েছে, এবং এটি ২০২১ থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে। Samsung Galaxy-এর এই ফোনের দাম ১৫০ ইউরো ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৩,৩০০ টাকা। এই ফোনটি ফেব্রুয়ারি থেকে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে।

Samsung Galaxy A02S-কে রেড, ব্ল্যাক এবং হোয়াইট তিনটি রঙের অপশনটিতে উপস্থাপন করা হয়েছে। ফোনটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা এবং শক্তিশালী ব্যাটারি রয়েছে। আসুন জেনে নিই Samsung Galaxy এ02 এর বৈশিষ্ট্যগুলি- Samsung Galaxy  A02S-তে একটি ৬.৫-ইঞ্চি HD+ ইনফিনিটি-ভি ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজুলেশন ৭২০x১৫২০ পিক্সেল রয়েছে। সংস্থাটি ফোনটি লাল, কালো এবং সাদা রঙে লঞ্চ করেছে। সংস্থাটি ৩ GB RAM এবং ৩২ GB স্টোরেজ সহ এই ফোনটি লঞ্চ করেছে। মাইক্রো এসডি এর মাধ্যমে ফোনের স্টোরেজ ১ টিবি-তে বাড়ানো যেতে পারে।