Samsung ২০২১ সালের প্রথম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে আগামী সপ্তাহেই। তথ্য অনুসারে, Samsung ভারতে তার নতুন বাজেটের স্মার্টফোন Galaxy M02s লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। বলা হয়েছে যে এই ফোনের দাম মাত্র ১০,০০০ টাকার মধ্যে রাখা হবে। Samsung এর এই ফোনটি সম্পর্কে কোনও ঘোষণা এখনও করা হয়নি, তবে ফোনটি সম্পর্কে অনেক তথ্য ফাঁস হয়েছে। প্রকাশিত হয়েছে যে Galaxy M02s স্মার্টফোনটিতে থাকতে পারে ৬.৫ ইঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে  থাকবে  ৫০০০ mAh ব্যাটারি। জেনে নেওয়া যাক লঞ্চের আগেই ফাঁস হওয়া সাম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে। 

আরও পড়ুন- নতুন বছরে Jio গ্রাহকদের নয়া উপহার, এবার লোকাল ভয়েস কলিং হবে একেবারে বিনামূল্যে

প্রতিবেদনে বলা হয়েছে, Galaxy M02s দুটি স্টোরেজ ভেরিয়েন্ট মিলবে ৩ GB + ৩২ GB এবং ৪ GB + ৬৪ GBতে দেওয়া হবে। বর্তমানে ফোনটির লঞ্চের তারিখ জানা যায়নি তবে বলা হচ্ছে এটি আগামী সপ্তাহে লঞ্চ হতে পারে। এ ছাড়াও জানা গিয়েছে এই স্মার্টফোনটি অ্যামাজনে করতে পারে তার ফাস্ট সেল। অনেক দিন ধরেই Galaxy M02s নিয়ে বহু জল্পনা চলছিল যে, Samsung ভারতে Galaxy M02s লঞ্চ করতে চলেছে। এই ফোনটি Samsung India-এর অফিশিয়াল পেজটিতেও এই স্মার্টফোনের নামটি তালিকাভুক্ত ছিল। 

আরও পড়ুন- খাঁটি সোনার airpods বাজারে আনতে চলেছে Apple, দাম শুনলে চমকে যাবেন

Galaxy M02s-কে গীকবেঞ্চেও তালিকাভুক্ত করা হয়েছে। সেখানে এই ফোনের সাম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে বলা হয়েছে যে এই স্মার্টফোনে ২ GB RAM ও ৩২ GB ইন্টারন্যাল স্টোরেজ, এছাড়া অক্টা-কোর কোয়ালকম প্রসেসর থাকতে পারে। মনে করা হচ্ছে যে নতুন ফোনটি Galaxy M02s হল, Galaxy M02-এর একটি আপগ্রেড সংস্করণ, যা ভারতে ৭৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।