Apple এর প্রোডাক্ট সব সময়েই গ্রাহকদের আকর্ষণ করে। একই সঙ্গে, আসল পণ্যটি কাস্টমাইজ করে নতুন চেহারায় উপস্থাপনের প্রবণতাও আজকাল খুব বেশি পছন্দ করা হয়। সম্প্রতি রাশিয়ার বিলাসবহুল ব্র্যান্ড ক্যাভিয়ার ঘোষণা করেছে যে এটি Apple airpods max gold-এর একটি কাস্টম এডিশন লঞ্চ করবে। যাতে Apple এর airpods max gold তৈরি হবে সোনা দিয়ে।

আরও পড়ুন- একেবারে সাধ্যের মধ্যে আকর্ষণীয় ফিচার, লঞ্চ হল Huawei Enjoy 20 SE

ম্যাকরামার্সের প্রতিবেদন অনুসারে, কাস্টমাইজড  Airpods max gold নতুন বছরে অর্থাৎ ২০২১ সালে লঞ্চ হবে। বলা হচ্ছে এটি কালো এবং সাদা দুটি রঙে বাজারে বাজারে আনা হবে। একই সঙ্গে, এই Apple airpods max gold টি অর্ডারের পরেই গ্রাহকের জন্য তৈরি করা হবে। রাশিয়ান লাক্সারি ব্র্যান্ড ক্যাভিয়ার জনপ্রিয় প্রযুক্তি পণ্যগুলির বিলাসবহুল রূপগুলি তৈরি করার জন্যই পরিচিত। জানা গিয়েছে airpods max gold-এর দাম শুরু হবে এক মিলিয়ন ডলারের বেশি।  Apple airpods max gold ক্যাভিয়ার কাস্টম ডিজাইনের দিকে নজর দিলে সহজেই লক্ষ্য করা যায় যে সোনার পাত দিয়ে মুড়ে থাকার কারণে হেডফোনগুলি দামও বেশি। প্রতিবেদনে বলা হয়েছে যে ক্যাভিয়ারের Apple airpods max gold কাস্টম ভেরিয়েন্টের দাম হতে পারে ১০৮,০০০ মার্কিন ডলার।

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন, দেখে নিন Vivo X60 Pro এর সাম্ভাব্য ফিচারগুলি

এই airpods max gold টি খাঁটি সোনা দিয়ে তৈরি হবে। ক্যাভিয়ার গ্রুপের পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে এই কথা বলা হয়েছে। এর ফলে airpods max gold এর লুক খুব আকর্ষণীয় হয়ে উঠেছে। সংস্থাটি জানিয়েছে, যে গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে এই বিষয়ে যত্ন নেওয়া হয়েছে। অন্যদিকে এটি কোনওভাবেই অনর্থক হওয়ার জন্যও জোর দেওয়া হয়েছে। এর আগে ক্যাভিয়ার একটি কাস্টম আইফোন 12 Pro এডিশনও লঞ্চ করা হয়েছিল।