Vivo-এর মিড-রেঞ্জ ৫ G স্মার্টফোন Vivo V20 Pro 5G ভারতে আজ লঞ্চ হয়েছে। সংস্থাটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি পোস্ট দিয়ে এই কথা ঘোষণা করেছে। ফোনটি আজ দুপুর বারোটায় লঞ্চ হয়েছে। সম্প্রতি, একটি প্রতিবেদনের মাধ্যমে প্রকাশিত হয়েছিল যে Vivo V20 Pro 5G-এর দাম  ২৯,৯৯০ টাকা। এই ফোনটি সেপ্টেম্বর মাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। যা এর স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন জেনে নিই ফোনে কী কী বৈশিষ্ট্য থাকবে এই ফোনে 

আরও পড়ুন- লঞ্চের আগেই ফাঁস হল ফিচার, ভারতে খুব শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy M02 স্মার্টফোন

Vivo V20 Pro তে থাকবে  UI Screen Touch দেখতে পাবে। এতে Vivoর Android 10 ভিত্তিক Fun touch OS ডিভাইসে পাওয়া যাবে। এতে একটি 44-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে, যা দুর্দান্ত ছবি দেবে। একই সঙ্গে ফোনে একটি ৬৪-মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেন্সর, ৮-মেগাপিক্সেলের অল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা সেন্সর ও ২-মেগাপিক্সেলের ডেপথ এঙ্গেল ক্যামেরা সেন্সর রয়েছে। 

আরও পড়ুন- অবিশ্বাস্য, গুজরাটেই তৈরি হবে বিশ্বের প্রথম ফ্লাইং কার PAL-V

এছাড়া ডিসপ্লে হিসেবে Vivo V20 Pro-তে ব্যবহার করা হয়েছে AMOLED ক্যাপাসিটির HDR 10 টাচ স্ক্রীন। এর ডিসপ্লের রেসিলিউশন হল ১০৮০ x ২৪০০ pixels।  এছাড়া রয়েছে ডুয়েল LED, ডুয়েল টোন flash, এবং HDR ও প্যানোরমার সুবিধা। Vivo V20 Pro কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৬৫ G প্রসেসরের সঙ্গে আসে, যা 8 GB পর্যন্ত RAM থাকতে পারে। ফোনটিতে ফাস্ট চার্জিং সুবিধা সহ মিলবে ৪০০০ mAh ব্যাটারি সহ আসবে, যা ব্যবহারকারীদের 33 w ফ্ল্যাশচার্জ সহ সমর্থন করতে পারে।