Asianet News BanglaAsianet News Bangla

Tech News: 50MP সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল Vivo V23e স্মার্টফোন, জেনে নিন এর স্পেসিফিকেশন

Vivo তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Vivo V23e, এই স্মার্টফোনে রয়েছে উন্নতমানের ফিচার এবং স্টাইলিশ লুক দেওয়া হয়েছে।  দেখে নেওয়া যাক Vivo V23e এর স্পেসিফিকেশন

Vivo V23e smartphone Launched in vietnam know about its full specification BDD
Author
Kolkata, First Published Nov 24, 2021, 1:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

Vivo তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Vivo V23e, এই স্মার্টফোনে রয়েছে উন্নতমানের ফিচার এবং স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। এছাড়াও, এতে একটি ৫০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও এতে মিডিয়াটেকের প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোনটি ভি সিরিজের সর্বশেষ ফোন। এতে অনেক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। এই ফোনগুলি ৯০ শতাংশের বেশি স্ক্রিন টু বডি রেশিও সহ আসে। 
Vivo V23e এর স্পেসিফিকেশন
Vivo V23e এর স্পেসিফিকেশন সম্পর্কে বলতে গেলে, এতে একটি 6.44-ইঞ্চি ফুল HD প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও 90.37%। এছাড়াও, এতে একটি ওয়াটারড্রপ নচ এবং একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।
এই Vivo মোবাইলটি MediaTek Hero G96 চিপসেটের সঙ্গে আসে। এছাড়াও এতে 8GB ROM দেওয়া হয়েছে। এছাড়াও এতে এক্সটেন্ডেড RAM-এর অপশন দেওয়া হয়েছে, যার সাহায্যে র‌্যাম ৪ GB পর্যন্ত বাড়ানো যাবে। এই Vivo মোবাইলে রয়েছে 128 GB UFS 2.1 স্টোরেজ। এছাড়াও, প্রয়োজনে ব্যবহারকারীরা একটি মাইক্রোএসডি কার্ড রাখতে পারেন।
Vivo V23e ক্যামেরা
Vivo V23e এর ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এর প্রাথমিক ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেল, যা একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের সঙ্গে আসে। এছাড়াও, এতে রয়েছে ১ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, এটিতে একটি ৫০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, যা অনেকগুলি ভাল বৈশিষ্ট্য সহ আসে।
Vivo V23e ব্যাটারি এবং অন্যান্য বৈশিষ্ট্য
Vivo V23e একটি 4050 mAh ব্যাটারি পায়, যা একটি 44W ফাস্ট ব্যাটারি চার্জার সহ আসে। Vivo দাবি করেছে যে এটি ৩০ মিনিটে ৬৯ শতাংশ চার্জ হয়ে যায়। এই মোবাইলটি Funtouch OS 12 ভিত্তিক Android 11 OS-এ কাজ করে। এছাড়াও, এই স্মার্টফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।
Vivo V23e দাম
Vivo V23e সবেমাত্র ভিয়েতনামে চালু করা হয়েছে এবং এর দাম রাখা হয়েছে যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৭,৯০৫ টাকা। 

আরও পড়ুন-  Samsung-শীঘ্রই হাতের মুঠোয় আসছে Samsung Galaxy A13,লঞ্চের আগেই ফাঁস হল তথ্য

আরও পড়ুন-  Flipkart- দেশে চালু হল Health + program, জেনে নিন কি এই নতুন স্বাস্থ্য পরিষেবা

আরও পড়ুন- ২৫ নভেম্বর লঞ্চ হবে বিশ্বের প্রথম 18GB RAM স্মার্টফোন, জেনে নিন বিশেষত্ব

Follow Us:
Download App:
  • android
  • ios