২০২০ শেষ হতে চলেছে এবং বছরের শেষে, ই-কমার্স সংস্থাগুলি দিচ্ছে নানা সেল। এদিকে, ১৮ ডিসেম্বর থেকে শুরু হওয়া Flipkart-এ বিগ সেভিং ডে'-তে বিভিন্ন স্মার্টফোনের উপর চলছে নানান সেল। এই সেলে, Poco, Realmi, Samgsung -এর মতো বহু জনপ্রিয় ব্র্যান্ডের ফোনে দেওয়া হচ্ছে নজর কাড়া অফার। এদিকে, Poco একটি দুর্দান্ত সেলের বিষয়ে টুইট করেছে। POCO India নিজের সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছে যে POCO C3 স্মার্টফোনটি Flipkart-এর বিগ সেভিং ডে-তে খুব ভাল অফারে কেনা যাচ্ছে।

আরও পড়ুন- একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Redmi 9 Power

POCO India সোশ্যাল মিডিয়ায় লিখেছে যে, '২০২০ সালের ক্রেজিয়েস্ট ডিল!' POCO C3 এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টটি ৯,৯৯৯ টাকার পরিবর্তে এই সেলে মাত্র ৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। পাশাপাশি  ৪ GB + ৬৪ GB ভেরিয়েন্টটি ১০,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। সংস্থাটি এই ফোনের দুটি বৈশিষ্ট্যও উল্লেখ করেছে। এই বাজেটের ফোনে গ্রাহকরা মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর এবং ৫০০০ mAh ব্যাটারির মতো বৈশিষ্ট্য পাবেন। জেনে নেওয়া যাক এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন-

 

 

এই ফোনে একটি ৬.৫৩ ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেটির আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটিতে ৪ GB পর্যন্ত র‍্যাম সহ ৬৪ GB ইন্টারন্যাল স্টোরেজ রয়েছে। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমরি ৫১২ GB বাড়ানো যেতে পারে। চার্জিং-এর জন্য, POCO C3 এর ৫০০০ mAh ব্যাটারি রয়েছে, যা সংস্থাটি দাবি করেছে যে এটি সহজেই চলতে পারে। ক্যামেরা হিসাবে ফোনে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এটিতে ১৩-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা এবং একটি ২-মেগাপিক্সেল গভীরতার ক্যামেরা সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনটি এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে কাজ করে।