Asianet News BanglaAsianet News Bangla

New Year Party: নতুন বছরকে স্বাগত জানাতে উল্লাস, রইল স্পেশ্যাল ডেস্টিনেশন পার্টি সেলিব্রেশন প্ল্যানিং

নতুন বছরকে স্বাগত জানাতে বিশেষ সেলিব্রেশন প্ল্যানিং, কোথাায় কোথায় হতে পারে সেরা ডেস্টিনেশন প্ল্যানিং!

New Year Celebration party planning  bjc
Author
Kolkata, First Published Dec 27, 2021, 12:10 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে মাত্র আর কয়েকটা দিন, এরই মাঝে সেলিব্রেশনের (New Year Celebration) জন্য দূরে কোথাও ঘুরে যাওয়ার লাস্ট মিনিট প্ল্য়ানিং থাকলে বেছে নিন বিচ (Beach Party), কারণ পাহাড় মানেই এই সময় বেশ কিছুটা বরফ পড়ার কারণে অর্ধেকের ওপর জায়গা থাকে বন্ধ। পাশাপাশি অতিরিক্ত ঠাণ্ডায় (Winter Season) সেভাবে প্রাণ খুলে আনন্দ করার উপায় নেই। তাই এই সময়টা বিচের জন্য সেরা। গরমকালে (Summer) চুটিয়ে বিচে ঘুরে উপভোগ করা যায় না। কিন্তু কোথাও গিয়ে যেন শীতে সকাল বিকেল রাত, ২৪ ঘণ্টাই উল্লাসে মেতে থাকা যায়। তাই রইল বেশ কিছু সেরা ঠিকানা। যা আপনার বর্ষবরণকে করে তুলবে বেশ খানিকটা স্পেশ্যাল। তাই শেষ মুহূর্তে পকেটের অবস্থা বুঝে নিয়ে এরই মধ্যে একটি জায়গা বেছে নিন। 

গোয়া (Goa)- বিচ মানেই ভারতের বুকে গোয়া। সকলেরই কম বেশি গোয়া ভ্রমণের ইচ্ছে থেকেই থাকে। সেখানেই দুপুর থেকে রাতভোর বিচে পার্টিতে মত্ত হাজার হাজার পর্যটকের। শেষ মুহূর্তে প্ল্যান করে নেওয়া যেতেই পারে। 

হ্যাভলক আইল্যান্ড (Havelock Island)- আন্দামান ও নিকবর দ্বীপপুঞ্জের সব থেকে বড় আইল্যান্ড হ্যাভলক। বছর শেষে যা সেজে ওঠে নয়া লুকে। প্রতিবছর এই আইল্যান্ডে ক্রিসমাস ইভ থাকে দেখার মত। পাশাপাশি রোজ আইল্যান্ডের লুকও খানিকটা একই ধাঁচের। 

New Year Celebration party planning  bjc

পন্ডিচেরী (Pondicherry island)- এখানেও বিচের ধারে থাকা হেরিটেজ এক কথায় স্বর্গের ঠিকানা। এখানের সেলিব্রেশন বেশ কিছুটা আলাদা স্বাদের, অরভিলার পাশেই গড়ে ওঠা ফাইন বিচের লুকেই মুগ্ধ পর্যটকেরা। 

মুম্বই (Mumbai)- জুহু বিচে পার্টির উন্মাদনা। সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষের ঢল নামে নতুন বছরের সন্ধায়। সেখানেই পার্টির থাকে বিশেষ আয়োজন। 

গোকারনা (Gokarna)- দক্ষিণ ভারতের মন্দিরে আবৃত এক অন্য স্বাদের বিচ গোকরনা। বছর শেষে সেখানেও সেলিব্রেশনের নয়া লুক চোখে পড়ে। একাধিক বিচ রয়েছে এখানে, যেখানে বোটিং, পার্টি ও বাজি পোরানোর মত উৎসব হয়ে থাকে। 

মন্দারমনি (Mandarmoni)- স্বস্তায় বিচ পার্টির স্বাদ মানেই হাতের কাছে মন্দারমণি। সেখানে প্রতিবছর বিচ লাগোয়া রিসর্টগুলি সেজে ওঠে নয়া নয়া লুকে। 

দিঘা- যে কোনও সেলিব্রেশনেই বাংলার মানুষের কাছে একটাই সেরা ঠিকানা, তা হল দিঘা। তাই বছর শেষের পার্টিতেও কোনও খামতি রাখেনা এই ডেস্টিনেশন, রাস্তা জুড়ে চলতে থাকে পার্টি, গান ও উল্লাস। 

Follow Us:
Download App:
  • android
  • ios