আমেরিকায় নিউ হ্যাম্পশায়ারের একটি পারিবারিক চার্চে শনিবার সকাল থেকেই চলছিল বিয়ের তোড়জোড়।  হঠাৎ করেই বন্দুকবাজের হামলায় ভয়ে অনুষ্ঠানে আগত অতিথি বা পরিবারের সদস্যরা প্রাণভয়ে ছোটাছুটি করতে থাকেন। নিজেদের আড়াল করার চেষ্টা করেন। বন্দুকবাজের হামলায় দুই জন আহত হয়েছেন। ঘটনায় বিয়ের কনে ও বিশপ গুরুতর আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 পুলিশ প্রাথমিকভাবে অনুমান করছে, ওই চার্চের বিশপের ওপর প্রতিশোধ নিতেই বন্দুকবাজ এই হামলা চালিয়েছে। তবে ঠিক কী কারণে  প্রতিশোধ নিতে চেয়েছিল, সেই বিষয়ে বিস্তারিত কোনও তথ্য পুলিশ প্রকাশ করেনি।  পুলিশ ইতিমধ্যে বন্দুকবাজের পরিচয় প্রকাশ করেছে। বন্দুকবাজ ৩৭ বছরের ড্যালে হলোওয়ে। তিনি নিউ হ্যাম্পশায়ারের মন্ত্রী লুইস গার্সিয়ার সৎ ছেলে। সপ্তাহখানেক আগেই ওই মন্ত্রী নিজের বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিউ হ্যাম্পশায়ারের এই পারিবারিক চার্চে  শনিবারই মন্ত্রীর স্মরণসভার অনুষ্ঠান হওয়ার কথা ছিল বলে জানা গিয়েছে। 

অন্য দিকে, নিউ ইয়র্ক পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ব্রুকলিনে একটি অবৈধ জুয়ার আসরে গুলির লড়াইয়ে চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন জন। শনিবার ভোর ছটা ৫৫ মিনিটে ব্রুকলিনের উটিকা অ্যাভিনিফয়ে গুলির লড়াই শুরু হয়। নিহতদের সকলের বয়স ৩২ থেকে ৪৯ বছরের মধ্যে। নিউ ইয়র্ক পুলিশ তাদের বিবৃতিতে জানিয়েছে,  এই  গুলির লড়াইয়ে তিন জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজন মহিলা রয়েছেন। তবে ঠিক কোন কারণে গুলির লড়াই শুরু হয় জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, দুই গোষ্ঠীর মধ্যে গুলির লড়াই চলে। ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।