Asianet News BanglaAsianet News Bangla

ধোনির জীবনের প্রিয়স্মৃতি, নিজেই জানালেন ক্যাপ্টেন কুল


আন্তর্জাতিক ক্রিকেটে  উইকেট কিপার ব্যাটসম্যান এম এস ধোনির ফিরে আসা নিয়ে চলতে থাকা জল্পনার চমকপ্রদ উত্তর দিলেন ধোনি নিজেই। 

Nov 29, 2019, 10:42 AM IST

আন্তর্জাতিক ক্রিকেটে  উইকেট কিপার ব্যাটসম্যান এম এস ধোনির ফিরে আসা নিয়ে চলতে থাকা জল্পনার চমকপ্রদ উত্তর দিলেন ধোনি নিজেই। 

কবে ফের তাঁকে মাঠে নামতে দেখা যাবে, তার উত্তরে ধোনি দ্রুত জবাব দেন: " জানুয়ারি তক কোই নেহি পুছেঙ্গা ( জানুয়ারি পর্যন্ত কেউ জিজ্ঞেস করবেন না)"। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে এসেছিলেন ধোনি, সেখানেই এই জবাব দেন তিনি, ক্রিকেট জীবনের দুটি প্রিয় স্মৃতির রোমন্থন করেন। 

ধোনি বলেন, এরমধ্যে প্রথমটি হল ২০০৭ সালে টি ২০ ওয়ার্ল্ড কাপ জেতার পর প্রথম সংবর্ধনা, আর দ্বিতীয়টি হল ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালের সময় ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতীয় দলের প্রতি মানুষের সমর্থন। 

"এই দুটি মুহুর্তের কোনও বিকল্প হয় না এবং এগুলি আমার হৃদয়ের খুব কাছে", বলেন তিনি।

৩৮ বছরের ধোনি বর্তমানে খেলা থেকে বিশ্রাম নিয়ে ছুটি কাটাচ্ছেন, বিশ্বাকাপের সময়  শেষবার তাঁকে প্রতিযোগিতা মূলক ক্রিকেটে অংশ নিতে দেখা গিয়েছিল। 

টুর্নামেন্টে ভারতের হয়ে ম্যাচ খেলার সময় স্লো ব্যাটিং-এর জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল ধোনিকে। বিশেষ করে ইংল্যান্ড  এবং নিউজিল্যান্ডের (সেমিফাইনাল) বিপক্ষে খেলার সময়, মেন ইন ব্লু-এর পরাজয়ের জন্য নেটিজেনরা তাঁকেই কাঠগড়ায় দাঁড় করান।

Video Top Stories