সামনেই ভোট, তা নিয়ে যথারীতি রণনীতি সাজিয়ে ফেলছেন বাঘা বাঘা নেতামন্ত্রীরা। বাংলা ২০২১-এ কোন দলীয় রঙে রেঙে উঠবে, সেই প্রতিযোগিতাতেই সামিল সকলে। ভোটের আগেই বড় সড় দাও মারতে মরিয়া গেরুয়া শিবির। একের পর এক নেতাদের ইস্তফার তোপ তো ছিলই, এবার সঙ্গে জুড়ল সাত নেতার কোপ। বিজেপির লক্ষ্যে বাংলা। তাই ময়দান সাজাতে এবার সাত নেতাকে বিশেষ দায়িত্ব দেওয়া হল। 

আরও পড়ুনঃ ফের রাজ্যের ডিজিপি ও মুখ্য সচিবকে তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের, আজ বিকেলে দিল্লিতে বৈঠক

এই সাত নেতা বাংলার বুকে বিশেষ কিছু দায়িত্ব নিয়েই আসছেন। আর এই তাবড় তাবড় নেতাদের নামের তালিকাতে থাকছে কেপি মৌর্য, গজেন্দ্র সিং শেখাওয়াত, প্রল্হাদ প্য়াটেল, সঞ্জীব বালিয়াঁ, অর্জুন মুন্ডা, মনসুখ মন্দাভিয়া ও নরোত্তম। ইতিমধ্যেই একাধিক মিছিল মিটিং ও বৈঠক নিয়ে বাংলার বুকে হাজির হয়েছে বিভিন্ন নেতা মন্ত্রীরা, সূত্রের খবর অমিত শাহ প্রতিমাসেই বাংলা ভিজিট করবেন। 

 

এবার গুরুদায়িত্ব নিয়ে আসা সাত বিজেপি নেতার খবরে আরও জল্পনা গেল উষ্কে। ঠিক কী দায়িত্ব নিয়ে আসছেন তাঁরা! নিজের উপস্থিত থেকে বাংলার প্রতিটা বিষয় ক্ষতিয়ে দেখবেন তাঁরা, এক কথায় যাঁরে বলে গ্রাউন জিরো থেকে কাজ শুরু করা। প্রতিটা ক্ষেত্রে নজর রেখে বিস্তারিত তথ্য যথাযথ সময় পৌঁছে দিতে হবে ওপর মহলে। সময় সময় তা নাড্ডার হাতে তুলে দেওয়াই মূল কাজ এই সাত নেতার। যার ভিত্তিতেই সাজানো হবে ভোট ময়দানের ঘুঁটি।