ভোটের আগের রাতে বিজেপির কর্মীর মাকে খুন।  প্রথমে বন্দুকের বাঁট দিয়ে আঘাত ,বুকে বেপোরোয়া লাথি এবং তারপর ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে ওই মহিলাকে। এরপরেই প্রাণ হারিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে গোঘাটের বদনগঞ্জ এলাকার খুশীগঞ্জে। 

আরও পড়ুন, তৃণমূল নেতার বাড়ি থেকে মিলল EVM, বিক্ষোভ রুখতে লাঠিচার্জ, সেক্টর অফিসারকে সাসপেন্ড কমিশনের 
 
জানা গিয়েছে,  ছেলেকে বাচাঁতে গিয়ে খুন হতে হলো এক বিজেপি কর্মীর মাকে। গোঘাটের বদনগঞ্জ এলাকার খুশীগঞ্জের ঘটনা। অভিযোগ গতকাল রাতে তৃণমূলের আশ্রিত কিছু দুষ্কৃতী এসে এলাকার বিজেপি কর্মী নীলু আদককে মারতে এলে তার মা মাধবী আদক তাকে বাঁচাতে যায়। সেইসময় তারা মাধবী আদককে বুকে বন্দুকের বাট দিয়ে খোঁচা দেয় , মাধবী রাস্তায় পড়ে গেলে তাঁর ওপর চলে কিল চড় ঘুষি। আশপাশ থেকে খবর পেয়ে মানুষ জন ছুটে এলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থলে কিছক্ষণের মধ্যেই মারা যান মাধবী। রাতভর উত্তেজনা। বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক নিজে ছুটে আসেন। পুলিশে নির্দিষ্ট নাম করে অভিযোগ দায়ের।

আরও পড়ুুন, আজ তৃতীয় দফা ভোটের দিনেই রাজ্য সফরে মোদী, কোচবিহার-হাওড়ায় প্রচারের ঝড় তুলবেন প্রধানমন্ত্রী 

অপরদিকে, মৃতার পরিবারের সঙ্গে দেখা করেছেন এলাকার বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। মৃতদেহ উদ্ধার করতে গিয়ে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পড়েছে পুলিশ। ভোরের দিকে দেহ উদ্ধার করা হয়। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।