উলুবেড়িয়ায় তৃণমূল নেতার বাড়ি থেকে উদ্ধার ইভিএম-ভিভিপ্য়াট। অভিযুক্ত সেক্টর অফিসারকে সাসপেন্ড করল কমিশন। ইতিমধ্য়েই যার জন্য তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। বিডিও এবং নিরাপত্তারক্ষীদের ঘিরে বিজেপি কর্মীদের বিক্ষোভ।

আরও পড়ুন, আজ তৃতীয় দফা ভোটের দিনেই রাজ্য সফরে মোদী, কোচবিহার-হাওড়ায় প্রচারের ঝড় তুলবেন প্রধানমন্ত্রী 

 

 

 

সূত্রের খবর, উলুবেড়িয়া বিধানসভা কেন্দ্রের তুলসিবেড়িয়া এলাকার স্থানীয় তৃণমূল নেতা গৌতম ঘোষের বাড়ির সামনে থেকে সোমবার গভীর রাতে একাধিক ইভিএম পাওয়া গিয়েছে। গভীর রাতে কমিশনের গাড়িতেই ওই ইভিএমগুলি নিয়ে যাওয়া হয়েছে। অভিযোগ উঠেছে সেক্টর অফিসারের বিরুদ্ধে। ওই তৃণমূল নেতার বাড়ি ঘিরে শুরু হয় বিক্ষোভ। ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয়বাহিনী এবং পুলিশ। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করেছে পুলিশ। পরে ভুল স্বীকার করে নিয়েছেন ওই অভিযুক্ত সেক্ট অফিসার।  অভিযুক্ত সেক্টর অফিসারকে সাসপেন্ড করেছে নির্বাচন কমিশন। 

আরও পড়ুন, Election Live Update- শুরু হল ৩ জেলায় ৩১ আসনে রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ, ওদিকে আজই বঙ্গ সফরে আসছেন 

 উলুবেড়িয়া উত্তরের প্রার্থী চিরন বেরার দাবি, সোমবার গভীর রাতে তৃণমূল নেতা গৌতম ঘোষের বাড়িতে ইভিএম-ভিভিপ্য়াট পৌছে দিয়েছেন সেক্টর অফিসার। খবর জানাজানি হতেই রাত থেকেই ওই তৃণমূল নেতার বাড়ি ঘিরে রেখেছেন গ্রামবাসীরা। ঘটনাস্থলে যাওয়ায় বিক্ষোভের মুখে পড়েছেন উলুবেড়িয়া ২ নম্বর ব্লকের বিডিও।