মঙ্গলবার তৃতীয় দফা ভোটের দিনেই রাজ্য সফরে মোদী। এদিন বাংলার ৩ জেলায় মোট ৩১ টি কেন্দ্রে ভোটগ্রহন। কড়া নজরদারি কমিশনের। ওদিকে  ইতিমধ্যেই চতুর্থদফার নির্বাচনী প্রচারে ঝড় তুলতে দুপুরেই আসছেন রাজ্যে প্রধানমন্ত্রী মোদী। 

আরও পড়ুন, 'মাথা ভাঙা, পা ভাঙা-ভাঙেনি হৃদয় মমতার', বহিরাগত ইস্যু থেকে বাঁচতে 'ভাদুড়ি' পরিচয় টানলেন জয়া 

 

 

 

 

মঙ্গলবার তৃতীয় দফার ভোটের দিনেই রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী মোদী। এদিন দুপুর ১২ টায় কোচবিহার রাসমেলা গ্রাউন্ড এবং ৩ টা ২০ নাগাত হাওড়ার ডুমুরজেলাতে জনসভা করবেন প্রধানমন্ত্রী মোদী। উল্লেখ্য, এদিন  ৩ জেলায় মোট ৩১ টি কেন্দ্রে রাজ্যে তৃতীয় দফার  ভোটগ্রহন। দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া, হুগলির ওই সব আসনের জন্য ৭০৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। শুধুমাত্র বুথের নিরাপত্তায় থাকছে এদিন ৬১৮ কোম্পানি। তৃতীয় দফার ভোটেও কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে কমিশন।

 

আরও পড়ুন, 'তপনকে ক্ষমা করে দিয়ে ভোটটা দেবেন তো' জনসভায় এসে চরম শঙ্কায় মমতা 

 

 

প্রসঙ্গত, এর আগে ৩ এপ্রিল শনিবার রাজ্য সফরে এসেছিলেন মোদী। ওই হরিপাল এবং সোনারপুরে জনসভায় মমতাকে নিশানা করেন মমতা। মোদী বলেছিলেন, , 'সিঙ্গুরবাসীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন দিদি। এখানে কোনও শিল্প নেই, কোনও কর্মসংস্থান নেই। রাজ্য়ে পুরোনো শিল্প বন্ধ হয়ে গেছে।  গড়ে ওঠেনি কোনও নতুন শিল্পও। তৃণমূল, বাংলার মানুষের কাছে বিপদ।' এর পর তিনি কৃষি প্রসঙ্গে বলেছেন,' হুগলির আলু প্রচুর পরিমাণে নষ্ট হয়। শুধুমাত্র এই জন্যই যে দিদি এখানে কোনও হিমঘর তৈরি করেননি। এখন বিশ্বাসঘাতককে জবাব দেওয়ার জন্য প্রস্তুত  বাংলার মানুষ।' এদিন ফের  তৃতীয় দফা ভোটের দিনেই রাজ্য সফরে কী দেবেন মোদী, অপেক্ষায় সারা বাংলা।

 

আরও পড়ুন, Election Live Update-আজ ৩ জেলায় ৩১ আসনে রাজ্যে তৃতীয় দফার ভোটগ্রহণ, কড়া নজর কমিশনের