সকালে জিম করার সময় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়। তাঁর অসুস্থতার খবর চাউর হতেই উদ্বিগ্ন ক্রীড়ামহল থেকে রাজনীতি। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সৌরভের স্ত্রী ডোনার সঙ্গে সরাসরি কথা বলেন তিনি। চিকিৎসার জন্য যাবতীয় সাহায্যের আশ্বাস দিয়েছেন শাহ।

আরও পড়ুন-চিকিৎসার সময় 'ফাইটার সৌরভ', 'দাদা'-র লড়াকু মানসিকতার প্রশংসা ডাক্তারদের

দিল্লির ফিরোজ শাহ কোটলায় প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী অরুন জেটলির মূর্তি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এর আগে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গেও দেখা করেছিলেন তিনি।  এই অবস্থায় সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের অসুস্থতার খবরে শোকস্তব্ধ রাজনীতিবিদরাও। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় মারফত সৌরভের স্ত্রী ডোনার সঙ্গে সরাসরি কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সৌরভের চিকিৎসায় যাবতীয় সাহায্যের আশ্বাস দেন তিনি।

আরও পড়ুন-সৌরভকে দেখতে হাসপাতালে ফিরহাদ, আরোগ্য কামনা করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়

শুধু তাই নয়,  বিজেপি সূত্রে খবর, প্রয়োজন হলে দিল্লিতে নিয়ে গিয়ে চিকিৎসার করানোর পরামর্শ দেন অমিত শাহ। সৌরভের খোঁজ নেওয়ার জন্য অমিত শাহকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ডোনা গঙ্গোপাধ্য়ায়। পাশাপাশি, সৌরভের দাদা স্নেহাশিসকে ফোন করে স্বাস্থ্য়ের খোঁজ নেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিসিসিআই প্রেসিডেন্টের শারীরিক অবস্থার সবরম খোঁজখবর রাখতে হাসপাতালে রয়েছেন বিজেপির প্রতিনিধিরা। তাঁদের মারফত অমিত শাহর মন্ত্রকে যাবতীয় তথ্য দেওয়ার কথা বলা হয়েছে।