গত ১০ ডিসেম্বর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফরে ডায়মন্ড হারবার যাওয়ার পথে কনভয়ে হামলা হয়। সভায় যাওয়ার পথে ইট-পাথর-বোতল ছুঁড়ে হামলা চালানো হয় বিজেপির কনভয়ে। সেই ঘটনার তীব্র সমালোচনা করলেন অমিত শাহ। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে সরাসরি হামলার অভিযোগ করলেন তিনি।

আরও পড়ুন-'বাংলায় ৩৫৬ ধারা জারি নয়, এই কথা বলছে তৃণমূল', বোলপুরে মমতাকে তোপ অমিত শাহের

জেপি নাড্ডার কনভয়ে হামলার নিন্দা প্রকাশ করেন রবিবার অমিত শাহ বলেন, ''তৃণমূল কংগ্রেসের সব নেতা বলতে চাই, এই ধরনের হামলা করলে ভারতীয় জনতা পার্টির গতি থমকে যাবে। বিজেপির কার্যকর্তারা রুখে যাবেন। বিজেপি লড়াই থেকে পিছিয়ে আসবে। তৃণমূল বাংলায় যত হিংসার পরিবেশ তৈরি করবে, ভারতীয় জনতা পার্টি আরও মজবুত হয়ে উঠবে। হিংসার জবাব হিংসা নয়''। 

আরও পড়ুন-'মমতাকে হারাবেন বাংলার ভূমিপুত্রই, দিল্লির লোকের প্রয়োজন নেই', বললেন অমিত শাহ

পাশাপাশি, তৃণমূলকে নিশানা করে অমিত শাহ আরও বলেন,''আমরা হিংসার জবাব গণতান্ত্রিক পদ্ধতিতে দেবে বিজেপি। আগামী নির্বাচনে এই তৃণমূল সরকারকে পরাস্ত করে দেখাবে বিজেপির কার্যকর্তারা। হামলার পর রাজ্য সরকারের তরফ যে ধরনের প্রতিক্রিয়া আসা উচিত ছিল। তা কিন্তু আসেনি। তৃণমূল নেতাদের প্রতিক্রিয়া দেখে মনে হয়েছে যে, তাঁরা এই হামলাকে সমর্থন জানিয়েছেন। এটা খুবই উদ্বেগজনক বিষয়। বাংলায় রাজনৈতিক হিংসা চরম সীমায় পৌঁছে গিয়েছে। তিনশোরও বেশি বিজেপি কর্মীদের হত্যা করা হয়েছে''।