শাহের বঙ্গসফর অনিশ্চিত। ২ এবং ৩ মার্চের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের যাবতীয় কর্মসূচি অনিশ্চয়তার মুখে। ২ মার্চ মঙ্গলবার রাজ্য সফরে না এলে, পরবর্তীতে তিনি কবে আসবেন, সে বিষয়ে এখনও দিল্লির তরফে কোনও তথ্য মেলেনি। এই বিষয়ে এইমুহূর্তে বৈঠক চলছে বলে জানিয়েছেন বিজেপি নেতা প্রতাপ বন্দ্য়োপাধ্যায়। 

আরও পড়ুন, 'তোমরা নও, নেতাজির উত্তরাধিকারী আমরা সবাই', ব্রিগেডে পরাক্রম দিবস ইস্যুতে মোদীকে নিশানা বাঘেলের 

 

 

৭ মার্চ বিগ্রেড উপলক্ষে বাংলা সফরে আসার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। মোদী ফিরলেই অমিত শাহের বঙ্গ সফরের কর্মসূচি প্রকাশ হতে পারে বলে বিজেপি সূত্রে খবর। প্রসঙ্গত, ২ মার্চ বাংলা সফরে আসার কথা ছিল অমিত শাহের। ওই দিন কলকাতার রাসবিহারী থেকে রোড করতেন অমিত শাহ। যেতেন দক্ষিণ ২৪ পরগণাতেও। উল্লেখ্য, ১৮ এবং ১৯ ফেব্রুয়ারি দুই দিনের রাজ্য সফরে এসে ভারত সেবা আশ্রমে পুজো সেরে গঙ্গাসাগর দর্শন করেন। কপিলমুনির মন্দিরে পুজো সেরে নামখানা-কাকদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচনা করেন। এবার এলে  কাকদ্বীপ থেকে যে পরিবর্তন যাত্রার শুরু হয়েছিল, তারই সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকতেন শাহ।  

আরও পড়ুন, 'দাঁড়ি রাখলেই রবীন্দ্রনাথ হওয়া যায় না', মোদিকে খোঁচা হুমায়ুন কবিরের 

 

 


অপরদিকে, ২ মার্চ মালদায় যোগীর সভা হওয়ার কথা রয়েছে। বাংলায় ভোট প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আসার কথা আগে থেকেই নির্ধারিত ছিল। কথা ছিল শাহ রাজ্য সফরে এলে মালদাতে তিনি যোগী আদিত্যনাথের সঙ্গে একই মঞ্চে সভা করবেন। তবে এখন তা পুরোপুরিই অনিশ্চিত।