কাঁথিতে দাঁড়িয়ে শুভেন্দুকে অধিকারীকে কড়া চ্যালেঞ্চ ছুঁড়ে দিলেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। আসন্ন বিধানসবা নির্বাচনে শুভেন্দুকে যেখানে দাঁড়াবেন, সেখানেই তাঁকে পঞ্চাশ হাজারের বেশি ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিষেক।  শুধু তাই নয়, পূর্ব মেদিনীপুরে কতবার এসেছেন নরেন্দ্র মোদী? কতবার এসেছেন অমিত শাহ? নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী প্রার্থী হওয়ায় শুভেন্দুকে তীব্র কটাক্ষ করেন অভিষেক।

আরও পড়ুন-কৃষক সুরক্ষা অভিযান থেকে রোড শো, একাধিক ইস্যুতে মালদহে তৃণমূলকে নিশানা নাড্ডার

নন্দীগ্রামের তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে লাখলাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ করেছেন শুভেন্দু অধিকারী। সেই প্রসঙ্গ তুলে অভিষেক কাঁথির জনসভা থেকে বলেন, ''স্টিয়ারিং মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হাতে। তাই এখন অনেকের গায়ে জ্বালা ধরেছে, নন্দীগ্রামে মমতাকে লাখ লাখ ভোটে হারানোর কথা বলছেন, অথচ নিজে দাঁড়ানোর কথা একবারও বললেন না। আপনি অনেক বড় জননেতা, নন্দীগ্রামের জননায়ক। কাউকে মুরগী করে নিয়ে যাবে, তাঁকে গলা ধাক্কা দিয়ে দাঁড় করাবে। এই মেদিনীপুরের মাটি থেকে যেখানে দাঁড়াবে সেখান থেকেই তোমাকে পঞ্চাশ হাজার ভোটে হারাবে মানুষ''। শুভেন্দুকে কড়া চ্যালেঞ্জ অভিষেকের।
আরও পড়ুন-আম গবেষণা কেন্দ্র থেকে 'সহভোজ', রোড শো সহ রইল নাড্ডার মালদা সফরের সেরা মুহূর্ত-ছবিতে ছবিতে

সরাসরি অধিকারী গড়কে নিশানা করেন অভিষেক। বলেন,'' অধিকারী গড়! অধিকারী গড় বলে আবার কি? এই গড় বীরেন্দ্রনাথ শ্য়াসমলের গড়। এই গড় সুশীল ধাড়ার গড়। এই গড় সতীশ সামন্তের গড়। এই ক্ষুদিরাম বসুর গড়''। এরপরই শুভেন্দুকে নিশানা করে বলেন, ''আমাকে নাকি দেখে নেবে, আরে তোর বাপকে গিয়ে বল, বাড়ির ৫ কিলোমিটারের মধ্যে আছি, যা করার কর। হিম্মত আছে! তোমার পাড়াই দাঁড়িয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে যাচ্ছি। চার আনার নকুল দানা, তার আবার ক্যাশ ম্যামো। আমাকে থ্রেট দিচ্ছে। জমানত বাজেয়াপ্ত করব''। 

শুভেন্দুর বাড়ি 'শান্তিকুঞ্জকে' নিশানা করে অভিষেকের হুঁশিয়ারি দেন অভিষেক। জনতার উদ্দেশ্যে তাঁর আবেদন, 'জোরে আওয়াজ তুলুন, ৫ কিলোমিটার দূরেই তো শান্তিকুঞ্জ। সেটা যেন থরথর করে কাঁপে''। কলকাতার বিদ্যাসাগর কলেজে মূর্তি ভাঙার প্রসঙ্গ তুলে বলেন,  ''সেদিন যে বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছিল, এখন তার পায়ে হাত দিয়েই প্রণাম করছে''। শুভেন্দুকে নিশানা করে মেদিনীপুরের মাটির সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বলে অভিযোগ তুললেন অভিষেক।