বিজেপির প্রার্থীতালিকা চূড়ান্ত করতে দিল্লি পাড়ি দিলেন দিলীপ-শুভেন্দু-রাজীব সহ ষোলো জন। একুশের নির্বাচনের মুখে এবার শুধুই প্রার্থীর তালিকা ঘোষণার পালা। কোন বিধানসভা এলাকায় থেকে কে প্রার্থী হবেন এ নিয়ে বৃহস্পতিবার বৈঠক করবে বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটি। বৃহস্পতিবারই ৬০ জনের সিটের জন্য প্রার্থী তালিকা নিয়ে হবে সিদ্ধান্ত।

 

আরও পড়ুন, মোদীর ছবি সরানো নির্দেশ দিল কমিশন, তৃণমূলের অভিযোগ পেতেই কড়া পদক্ষেপ 

 

 


দিল্লিতে জরুরি তলব বিজেপির রাজ্য নেতৃত্বকে। বুধবার বিশেষ বিমানে সন্ধ্যে সাতটা নাগাদ দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন রাজ্য নেতৃত্ব ১৬ জন । বিজেপি সূত্র মারফত খবর, বিধানসভা নির্বাচনের প্রার্থীদের প্রাথমিক তালিকা তৈরি করতেই দিল্লি সফর। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দিল্লির বিজেপি নেতৃত্বদের সঙ্গে রাজ্য নেতৃত্ব বৈঠক এবং সেই বৈঠকে চূড়ান্ত হবে প্রার্থী তালিকা। অমিত শাহের আমন্ত্রণে কৈলাস বিজয়বর্গীয়, শিবপ্রকাশ , অরবিন্দ মেনন , অমিতাভ চক্রবর্তী, মুকুল রায় , দিলীপ ঘোষ , প্রশান্ত সরেন, সৌরভ শ্রীবাস্তব, কিশোর বর্মন, রাহুল সিনহা, রাজিব বন্দ্য়োপাধ্যায়, অনুপম হাজরা, শুভেন্দু অধিকারী, অমিত মালব্য রওনা দিয়েছেন দিল্লির উদ্দেশ্যে। 

আরও দেখুন, Election Live Update- আজ বৈঠকে বাম-কংগ্রেস-ISF, ওদিকে ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাজ্যে বিশেষ পর্যব 

 

 

একুশের নির্বাচনে ময়দানে হাড্ডাহাড্ডি লড়াই ঘাসফুল-গেরুয়া শিবিরে। ২৭ মার্চ থেকে টানা আট দফায় ২৯ এপ্রিল অবধি হবে ভোট গ্রহন। ভোট গণনার দিন ধার্য হয়েছে ২ মে। পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, রাজ্য বিজেপি নের্তৃত্ব প্রতি সিট পিছু ৪ থেকে ৫ জনের নাম স্থির করেছে। প্রথম দুটি দফায় যে কেন্দ্রগুলিতে নির্বাচন হবে তার জন্য প্রার্থী তালিকার খসড়া প্রস্তুত হয়েছে। আর বৃহস্পতিবার কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠকের পরই প্রার্থীর তালিকা চূড়ান্ত হবে।