দ্বিতীয় দফার ভোটের আর বাকি নেই ২৪ ঘণ্টাও। তারই মধ্যে হুগলির জনসভা থেকে বিজেপি নেতা জেপি নাড্ডা শোভা মজুমদারের মৃত্যু নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করছেন। সেই সময়ই কৈলাস বিজয়বর্গীয় সোশাল মিডিয়ার মাধ্যমে নিশানা করছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। রাজ্যের রাজনৈতিক ও ভোট সন্ত্রাসের অভিযোগ তুলে প্রথম থেকেই সরব বিজেপি। দ্বিতীয় দফার ভোটের আগেও তার অন্যথা হল না। 

দ্বিতীয় দফা ভোটার আগেই পর্দা ফাঁস জাল ভোটার সমীক্ষার, তদন্তে পশ্চিম মেদিনীপুর পুলিশ ... R

এক নজরে বঙ্গ-ভোটের সমস্ত তথ্য, নন্দীগ্রাম থেকে নন্দকুমার দ্বিতীয় দফার ভোট -চিত্র ...

সোশ্যাল মিডিয়ায় মাত্র ৫৮ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে রীতিমত কটাক্ষা করেছেন রাজ্যের গণতন্ত্র নিয়ে। তিনি বলেন, পিসির গণতান্ত্রিক চেহারা আরও একবার প্রকাশ্যে এল।  তারপরেই তিনি দলের নিচুতলার কর্মীদেরও রাজ্যের ক্ষমতাসীন দলের বিরুদ্ধে মতামত পোষণ করার জন্য চরম মূল্য দিতে হচ্ছে। এটি তাদের মধ্যে একটি উদাহরণ। হিন্দিতে টুইট করে কৈলাস বিজয়বর্গীয় বলেন এই প্রতিকূল পরিস্থিতি সত্ত্বেও পরিবর্তন আসবে। কারণ এই লড়াই জনগণ ও গুণ্ডাদের মধ্যে চলছে। কৈলাসের শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে  রাজ্যের কোনও প্রান্তিক এলাকায় একটি চায়ের দোকানে বিজেপির দলীয় পাতাকা লাগান রয়েছে। সেখান দিয়ে তৃণমূলের একদল অনুগামী বা সমর্থক যাওয়ার সময় দোকান মালিকের ওপর চড়াও হয়। বিজেপির পাতাকাও খুলে নেয় তাঁরা। দোকানের মধ্যে থাকা ক্রেতা বিক্রেতাকেই হেনস্থা করা হয়। 


রাজ্যে সন্ত্রাসের অভিযোগ তুলে বরাবরই সরব বিজেপি। ভোট সন্ত্রাস নিয়েও একাধিকবার নিশানা করেছে তৃণমূল সরকারকে। আগামিকাল রাজ্যে দ্বিতীয় দফার নির্বাচন। দ্বিতীয় দফায়তেই ভাগ্য পরীক্ষা হবে রাজ্যের তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। তারই আগে আগে কৈলাস বিজয়বর্গীয় ভিডিও শেয়ার করে নিশানা করেন তৃণমূল নেত্রীকে