বর্ধমানে নাড্ডা সফরে রুট বদল। নিরাপত্তার কারণেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বর্ধমান শহরে রোড শোয়ের রুট বদল করা হয়েছে বলে জানিয়েছে জেলা পুলিশ প্রশাসন। তাই সেই নয়া রুটে রোড সো সফল করতে শেষ পর্যায়ের প্রস্তুতি নিচ্ছে রাজ্য বিজেপি। দলের সর্বভারতীয় সভপতির সফরকে সফল করতে পূর্ব বর্ধমানে উপস্থিত কেন্দ্রীয় নের্তৃত্ব।

আরও পড়ুন, আজ নন্দীগ্রামে শুভেন্দুর সভা, মদন মিত্রের পাল্টা জবাব দেবেন কি শিশির পুত্র
 
উল্লেখ্য, শনিবার  ৯ জানুয়ারি রাজ্যে আসছেন বিজেপির রাজ্য সভাপতি জেপি নাড্ডা। গতবার ডায়মন্ড হারবার থাকলেও এবার বর্ধমান সফর করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সেখানে জনবহুল শহরে রোড শো করার কথা রয়েছে জেপি নাড্ডার। কিন্তু এলাকা অত্যন্ত ঘিঞ্জি হওয়ায় বিজেপির পছন্দসই জায়গায় রোড শোয়ের অনুমতি দেয়নি পুলিশ। তার বদলে অন্য রুটে মিছিলের কথা বলা হয়েছে। পুলিশের অনুমাতি না মেলায় পরিকল্পনা বদলে অন্য রুট স্থির করে বিজেপি।

আরও পড়ুন, 'তোলাবাজি'-র টাকা না দেওয়ায় গৃহবধূকে বেধড়ক মার, কাঠগড়ায় তৃণমূল

কাটোয়ায় সভার পর বর্ধমান শহরে পদসভা করবেন জেপি নাড্ডা। আগের পরিকল্পনা বদলে এবার নাড্ডার রোড শো হওয়ার কথা জিটি রোডের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত। যার দূরত্ব এক কিলোমিটারেরও কম। তা নিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সাংসদ সুকান্ত মজুমদার। তিনি বলেন, ' পুলিশ-প্রশাসন সব জায়গায় মমতার কথা শুনে চলে। এসপিরা তো এসপি নন, তাঁরা তৃণমূলের জেলা সভাপতি। পুলিশ যদি জেপি নাড্ডার নিরাপত্তা দিতে না পারে। সেটা তাঁদের অপদার্থতা'।