বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার রোড শোয়ে জনসমুদ্রের উচ্ছ্বাস। নাড্ডা নিজেই গাদা-গোলাপের পাপড়ি ছড়িয়ে দিচ্ছেন বিজেপি সমর্থক-নেতা-কর্মীদের দিকে। হুটখোলা গাড়িতে সঙ্গে রয়েছেন মুকুল রায়, দিলীপ ঘোষ, সুনীল মন্ডল। উল্লেখ্য, জানা গিয়েছে, এই সভা উপলক্ষে প্রায় ১৫ হাজার গোলাপ এবং আড়াই টন গাদা ফুল মজুত করেছিল রাজ্য বিজেপি। এখন সেই ফুলেই স্বাগত জানাচ্ছে নাড্ডাকে বর্ধমানবাসী।

আরও পড়ুন, শুধু 'চাল চুরি' নয়, 'মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী', মমতাকে তোপ নাড্ডার

ক্লক টাওয়ার থেকে  রোড শো শুরু হয়ে এগিয়ে চলছে কার্জন গেটের পথে। নিরাপত্তাগত কারণে এবং যানযটের সৃষ্টি না হয় সেই কারণে, রাস্তার দূরত্ব কমিয়ে আনা হয়েছে। মোট ৭৫০ মিটারের রোড শো। তবে রোড শোয়ের পরে  সর্বমঙ্গলা মন্দিরে পূজো দেওয়ার কথা ছিল। তবে কর্মসূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়েছে। তবে এরপরেই  বিকেল সাড়ে পাঁচটা নাগাত সিনক্লেয়ার রিসর্টে তিনি সাংবাদিক সম্মেলন করার কথা নাড্ডার। তবে সেখানেও কিছু পরিবর্তন হবে কিনা, এখনও বিজেপির তরফে কিছু জানানো হয়নি। রাত ৯ টা ১৫ মিনিট নাগাদ কাজী নজরুল ইসলাম বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্য়ে রওনা হবেন। 

আরও পড়ুন, 'দুর্গা মার নামে শপথ- কৃষকদের পরিবর্তন আনবে BJP' প্রতিশ্রুতি নাড্ডার


 উল্লেখ্য, বিধানসভা ভোটের আগে জেপি নাড্ডা ও অমিত শাহ প্রতি মাসেই বাংলা সফর করবেন বলে বিজেপির তরফ থেকে আগেই জানানো হয়েছিল। ৯ জানুয়ারি জেপি নাড্ডা এলে ৩০ জানুয়ারি আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।ওই দিন বনগাঁয়া মতুয়াদের সঙ্গে একটি সমাবেশ করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।