বেফাঁস করে দলের অন্দরেই বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সাংবাদিকদের সামনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী হিসেবে দাবি করেছিলেন তিনি। তাঁর এই মন্তব্যের তীব্র সমালোচনা করলেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। এই ধরনের মন্তব্য কোনও ভাবেই বরদাস্ত নয় বলে সৌমিত্র খাঁকে সতর্ক করা হল বিজেপির তরফে।

আরও পড়ুন-অভিমান ভুলে তৃণমূলের মিছিলে প্রসূণ, জল ঢালেন বিজেপির নেতা সৌমিত্র খাঁয়ের দাবিতে

'বাংলার মুখ্যমন্ত্রী দিলীপ ঘোষ হবেন। তিনই যোগ্য ব্যক্তি'। বিজেপির যুব সভাপতি সৌমিত্র খাঁয়ের এই মন্তব্য়ের জেরে বিতর্ক শুরু হয়। সৌমিত্রর এই মন্তব্য নিয়ে তাঁকে সতর্ক করল বিজেপি নেতৃত্ব। রবিবার বিজেপির সাংগঠনিক বৈঠক হয়। সেখানেই তাঁকে সতর্ক করেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। ''সংবাদমাধ্য়মের সামনে এই ধরনের বেফাঁস মন্তব্য নয়। কোনও কিছু বলের আগে সংশ্লিষ্ট টিমের সঙ্গে আলাদাভাবে কথা বলুন''। 

আরও পড়ুন-'তারাপীঠ-রামপুরহাট উন্নয়ন পর্ষদে আমি থাকতে চাই না', কেন বললেন সাংসদ শতাব্দী রায়

শুধু তাই নয়, বিজেপির শীর্ষ নেতৃত্ব তাঁকে আরও বলেন, ''কোনও কিছু মন্তব্য করার আগে দলীয় শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা করে নিন। প্রয়োজন হলে তাঁদের সঙ্গে বিস্তারিত আলোচনা করে তারপরই প্রকাশ্যে মন্তব্য করার জন্য সতর্কবার্তা দেওয়া হয় বিজেপির শীর্ষ নেতৃত্বের তরফে''। প্রসঙ্গত, বাংলায় বিধানসভা নির্বাচনে নবান্ন দখলকে পাখির চোখ করেছে বিজেপি নেতৃত্ব। কিন্তু বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? তা নিয়ে প্রকাশ্য়ে কোনও কিছুই খোলসা করেননি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এই অবস্থায় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের মন্তব্য অস্বস্তিতে ফেলেছে দলকে। তা নিয়ে সৌমিত্রকে কটাক্ষ করল শীর্ষ নেতৃত্বরা।