বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ হতেই বিক্ষোভ-ভাঙচুর রায়গঞ্জে। রায়গঞ্জে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করার পর রায়গঞ্জ শহরের জেলা কার্যালয়ে বিজেপি কর্মীরা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে  গভীর রাত পর্যন্ত দফায় দফায় বিক্ষোভ ও ভাঙচুর চালায়।

আরও পড়ুন, গরুপাচারকাণ্ডে বিনয় মিশ্রের বাড়ি বাজেয়াপ্ত করল ED, নজর এড়াতে অন্য নামে রেজিস্টার 

 

 

রাতে জেলা কার্যালয়ের একটি আসবাবপত্রও কার্যত অক্ষত ছিল না। মূলত ইটাহার ও হেমতাবাদ ব্লকের বিজেপি কর্মীরা এসেই এই ভাংচুর চালায়।তবে তাদের মূল ক্ষোভ স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে। দলীয় কার্যালয়ে রাখা মন্ত্রীর সমস্ত ছবি ও ফ্লেক্স বিক্ষোভকারীরা খুলে রাস্তায় ফেলে তাদের জুতো দিয়ে পেটায়। তাঁদের সরাসরি অভিযোগ, 'ঘুষ খেয়ে মোটা টাকার বিনিময়ে মন্ত্রী দেবশ্রী চৌধুরী দলীয় যোগ্য নেতাদের বাদ দিয়ে অন্য দল থেকে আসা মানুষদের টিকিট দিয়েছেন।' এর বিরুদ্ধেই তাদের প্রতিবাদ। জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সাধারণ কর্মীদের এই বলেন বিক্ষোভের কথা স্বীকার করেছেন। 

 

আরও পড়ুন, 'ছোটবেলাটা আমার এখানে কেটেছে' দেওয়াল লিখন সেরে বার্তা বেহালা পশ্চিমের BJP প্রার্থী শ্রাবন্তির 

 

দিল্লি থেকে টেলিফোনে মন্ত্রী দেবশ্রী চৌধুরী জানিয়েছেন, ' গতদিনের সমস্ত ঘটনা আমি জেনেছি। জেলায় তথা রাজ্যে আমাদের দল বাড়ছে। প্রচুর মানুষ যোগ দিচ্ছে।অন্য দল থেকেও অনেকে আসছে। নির্বাচনের কথা মাথায় রেখে কিছুক্ষেত্রে অ্যাডজাস্টমেন্ট করতে হয়। সমস্যাটা এই ক্ষেত্রেই হয়েছে। তবে সাময়িক আবেগ প্রকাশ পেলেও বিজেপি কর্মীর খুবই শৃঙ্খলাবদ্ধ। সব ক্ষোভ মিটে যাবে। '