অভিযোগ ছিল। তৃতীয় দফায় আরও একবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব হলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বেলা এগারোটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রীয় বাহিনীর নির্মম অপব্যবহার এখনও অব্যাহত রয়েছে। তৃণমূলের পক্ষ থেকে বারবার এই অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে নীরব দর্শকের ভূমিকায় রয়ে গেছে নির্বাচন কমিশন। টুইট বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন তৃণমূল কংগ্রেসের ভোটারদের প্রকাশ্যে ভয় দেখান হচ্ছেন। কিন্তু কেন্দ্রীয় বাহিনী কোনও রকম উদ্যোগ নিচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। 

'বিজেপি ভোট জেতার মেশিন নয়', দলের ৪১তম প্রতিষ্ঠা দিবসে বার্তা নরেন্দ্র মোদীর ..

শোভন সোনালি ফ্যাক্টর ডায়মন্ড হারবারে, লড়াইয়ে না থেকেও 'অগ্নি' পরীক্ষায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ...

গত জানুয়ারী মাসেই তৃণমূল কংগ্রেসের একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করেছিল। সেই সময় কমিশনের দ্বারস্থ হয়ে তাঁরা জানিয়েছিলেনস সীমান্ত সুরক্ষার বাহিনীর সদস্যরা তখন থেকেই বিজেপির পক্ষে ভোট দেওয়ার জন্য সীমান্তবর্তী গ্রামগুলিতে প্রচার চালাতে শুরু করেছে। গত দুটি দফা নির্বাচনেও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে একাধিকবার অভিযোগ তুলে সরব হয়েছিল তৃণমূল কংগ্রেস। সুর ছড়িয়ে কেন্দ্রীয় বাহিনীর তীব্র সমালোচনা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃতীয় দফাতেও তার অন্যথা হল না। 


মঙ্গলবার রাজ্যের ৩১টি আসনে ভোট গ্রহণ হচ্ছে। এদিনই কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অপব্যবহারের অভিযোগ তুলে নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্য টুইটে হুগলির গোঘাটের একটি ভিডিও ক্লিপও শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে বিজেপি ও তৃণমূল কর্মীরা বিতর্কে জড়িয়ে পড়েছে।  কিন্তু এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেনি নির্বাচন কমিশন।