হেস্টিংসে বিজেপির নতুন সদর দফতরে দলে আগত নবাগতদের জন্য সংবর্ধনা চলাকালীন বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকরা। বিজেপি পার্টি অফিসের সামনে গন্ডগোল শুরু হয়। সদ্য দলত্য়াগী সাংসদ সুনীল মণ্ডলের গাড়ির সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতাকর্মীরা। ঘটনায় সাংসদ সুনীল মণ্ডলের গাড়িতে হামলার অভিযোগ তুলল বিজেপি। তৃণমূল নেতা কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ। এই অভিযোগ তুলে অমিত শাহকে ফোন করলেন কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন-'২০১১ সালের ভোটে টাকা ঢেলেছেন সুদীপ্ত সেন', রাজীবকে পেতে সুপ্রিম কোর্টে আবেদন সিবিআইয়ের

বিষয়টি অমিত শাহের কানে পৌঁছতেই নড়েচড়ে বসল কেন্দ্রীয় সরকার। অমিত শাহ জানিয়েছেন, সুনীল মণ্ডলকে কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। ইতিমধ্যেই আর্জি জানানো হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে। খুব তাড়াতাড়ি তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা প্রদান করা হবে। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী দলত্যাগের পর, তাঁর জন্য জেড ক্যাটাগরির নিরাপত্তা দিচ্ছে কেন্দ্রীয় সরকার। কিন্তু, শুভেন্দু অধিকারীকে কোন পর্যায়ের নিরাপত্তা প্রদান করা হবে। তা এখনও স্পষ্ট নয়। 

আরও পড়ুন-'জমি দখল' নিয়ে মুখ খুললেন অর্মত্য সেন, তীব্র কটাক্ষ করলেন বিশ্বভারতীর উপাচার্যকে

হেস্টিংসে বিজেপির নয়া নির্বাচনী কার্যালয়ে গন্ডগোলের নেপত্যে তৃণমূলের পূর্ব পরিকল্পনা ছিল বলে অভিযোগ করেছে বিজেপি। সুনবাগতদের সংবর্ধনা অনুষ্ঠানে নরেন্দ্র মোদী ও দিলীপ ঘোষের ভূয়শী প্রশংসা করেন তিনি। তৃণমূল থেকে যাঁরা বিজেপিতে যোগদান করেছিলেন। তাঁদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। সেই সময়ই বিজেপির দফতরে গিয়ে বিক্ষোভ দেকানো হয়। দুই পক্ষের বচসার জেরে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়।