ভোটের আগে ফের রাজনৈতিক হিংসার নজির। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে সিপিএমকর্মীকে মাথায় গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা। দলীয় কর্মী খুনের প্রতিবাদে সরব সিপিএম। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ডালখোলায়। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

আরও পড়ুন-'কান টানলে তো মাথা আসবেই', কেডি সিংয়ের গ্রেফতার নিয়ে মুখ খুললেন শুভেন্দু

জানাগেছে, উত্তর দিনাজপুরের ডালখোলা থানার সূর্যাপুর গ্রাম পঞ্চায়েতের হাসান গ্রামের বাসিন্দা গুরুচাঁদ রায় দীর্ঘদিন ধরে সিপিএমের সদস্য ছিলেন। গুরুচাঁদ বাবু মঙ্গলবার রাতে নিজের বাড়িতেই রান্না করছিলেন। সেইসময় মোটরবাইকে এসে বাইরে থেকে দুজন যুবক তাঁর নাম ধরে ডাকাডাকি করতে থাকে। বাড়ির এক আত্মীয়া গুরুচাঁদ বাবুকে জানালে গুরুচাঁদ বাড়ির বাইরে আসতেই দুস্কৃতীরা খুব কাছ থেকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মাথায় গুলি লেগে লুটিয়ে পড়েন সিপিএম কর্মী গুরুচাঁদ রায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। দুস্কৃতীরা গুলি করেই পালিয়ে যায়।

আরও পড়ুন-নাইলন ব্যাগের আড়ালে কোটি টাকার তক্ষক পাচারের চেষ্টা, পুলিশের জালে ২ পাচারকারী

সিপিএমের জেলা সম্পাদক অপূর্ব পাল জানিয়েছেন," ওই ব্যক্তি আমাদের দলের সক্রিয় সদস্য ছিলেন। ওই এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা ছিল। এলাকার সমস্ত সালিসি সভায় তার মতামতকে গুরুত্ব দেওয়া হত। ওই এলাকায় তৃণমূল কংগ্রেস ও বিজেপি তার জন্য কোনও প্রভাব বিস্তার করতে পারছিল না। এর জেরেই শাসকদলের দুষ্কৃতীরা তাঁকে খুন করেছে। আমরা খুনীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি"।