মৌলিককান্তি মণ্ডল, নদিয়া- নেতাজী সুভাষ চন্দ্র বোসকে নিয়ে সরাসরি রাজনীতি করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার নদিয়ায় এক রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে গিয়ে কড়া হুঁশিয়ারি দেন তৃণমূলকে। একইসঙ্গে, মুখ্যমন্ত্রী রাম নাম শুনতে পারেন না বলে তাঁর দিন শেষ হয়ে গিয়েছে বলে দাবি করলেন করলেন তিনি।  

আরও পড়ুন-বৃদ্ধ বাবা-মা, অন্তঃসত্ত্বা স্ত্রী নিয়ে দিশেহারা অবস্থা, মুখ্যমন্ত্রীর কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন যুবকের 

রবিবার নদিয়ার উত্তরের বিজেপি শিক্ষা ছেলের সংগঠনের পক্ষ থেকে ধুবুলিয়া থানার হাসডাঙ্গা এলাকায় একটি কার্যবাহী বৈঠকের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ''জয় শ্রীরামকে ভয় পায় তাঁদের রাজনীতি করা উচিত নয়। আমাকে তো প্রতিদিন রাস্তায় দাঁড়িয়ে গো ব্যাক কালোপতাকা দেখায়।  আমি তো কোনও প্রতিক্রিয়া করি না। যে মমতা বন্দ্যোপাধ্যায় জয় শ্রীরাম বলার জন্য লোক কে জেলে পাঠায়, পুলিশ দিয়ে পিটিয়েছেন, গালি দিয়েছেন। তাঁর তো এটাই পাওনা আছে''। 

আরও পড়ুন-নেতাজির জন্মদিনে জয় শ্রীরাম স্লোগান কাণ্ডের জের, প্রতিবাদ জানিয়ে গড়িয়াহাটে ধরনায় কবীর সুমন

পাশাপাশি তিনি আরও বলেন, ''নেতাজি রাজনৈতিক নেতা ছিলেন। তাই তাঁকে নিয়ে আমরা অবশ্যই রাজনীতি করব। কারুর বাপের হিম্মত আছে তো আটকে দেখাক। আমার তো খুশি হওয়া উচিত জয় শ্রীরাম বললে, ওনারা তো জয়বাংলা বলেন, কখনো জয় মা কালী কে বলেছেন, ভগবান রাম নাম শুনতে পায়। তার তো অন্তিম সময় এসে গেছে। তৃণমূলের পুরো পার্টিটা জঞ্জাল। একে একে সব পরিষ্কার হয়ে যাবে''।