মমতার বিরুদ্ধে ফের নোটিশ নির্বাচন কমিশনের। মূলত কেন্দ্রীয় বাহিনী নিয়ে মমতার মন্তব্যের জেরে এবার তার কারণ দর্শাতে বলল কমিশন। চতুর্থ দফার ভোট অর্থাৎ ১০ এপ্রিলের মধ্য়েই এর উত্তর দিতে হবে তৃণমূল সুপ্রিমোকে। অর্থাৎ মুখ্যমন্ত্রী হাতে সময় আছে আর ২৪ ঘন্টা।

আরও পড়ুন, ফ্লেক্স ছেঁড়া নিয়ে উত্তাল চেতলা, হামলায় আক্রান্ত BJP প্রার্থী রুদ্রনীল, কাঠগড়ায় ফিরহাদ 

 

 

 

 

উল্লেখ্য, গত বুধবার মুসলিম ভোটারদের নিয়ে মন্তব্য জেরেই মমতাকে নোটিশ পাঠিয়েছিল কমিশন। সেবার পাল্টা জবাব দিয়ে মমতা বলেছিলেন, আমাকে ১০ বার নোটিশ দিলেও একই উত্তর দেব। নন্দীগ্রামের প্রার্থী যে যখন মিনি পাকিস্থান বলছে, তখন কোথায় থাকে কমিশন, ক্ষোভ উগরে জানিয়েছিলেন মমতা। আর এবার কেন্দ্রীয় বাহিনী নিয়ে মন্তব্যের জেরে  ফের   মমতার কাছে  নোটিশ পাঠাল নির্বাচন কমিশন। মূলত, ৭ এপ্রিল কোচবিহারের সভায় গিয়ে মমতা বলেছিলেন, কেন্দ্রীয় বাহিনী ভোট প্রভাবিত করতে এলে কীভাবে তাঁদেরকে পালটা দিতে হবে। এরপরেই তিনি বলেন, কেন্দ্রীয়বাহিনীর জওয়ানরা অশান্তি করতে এলে ওদের ঘিরে ধরুন। আরেক দল ভোট যান। কারা এই কাজ করছে তাঁদের নাম লিখে রাখুন। 

 

আরও দেখুন, Election Live Update- রাত পেরোলেই রাজ্যে চতুর্থ দফার ভোট, আজ প্রচারের ঝড় তুলবেন মমতা- শাহ-নাড্ডা

 

এদিকে ২৮ মার্চেও একই ধরণের মন্তব্য করার অভিযোগ উঠেছে মমতার বিরুদ্ধে। এরপরেই নোটিশ পাঠায় কমিশন। নোটিশে উল্লেখ করা হয়েছে, ২৮ মার্চ এবং ৭ এপ্রিল কেন্দ্রীয় বাহিনীকে উদ্দশ্যে করে মমতা মহিলাদের উদ্দেশ্যে 'ইমোশনাল স্পিচ' দিয়েছিলেন। যার ব্যাখ্যা আগামী ২৪ ঘন্টা অর্থাৎ ১০ এপ্রিলের মধ্য়েই এর উত্তর দিতে হবে মুখ্যমন্ত্রীকে।
 
 
আরও পড়ুন, একদিনে আক্রান্ত ২৮০০ ছুঁইছুঁই, কোভিড-চিকিৎসায় হাসপাতাকেগুলিকে জরুরী নির্দেশ নবান্নের