এতদিন ধরে রাজ্যপালের ট্যুইট অস্বস্তিতে পড়ল রাজ্য প্রশাসন। একাধিক ইস্যুতে রাজ্য প্রশাসনকে ট্যুইটে খোঁচা দিয়েছেন রাজ্যপাল। তা নিয়ে রাজ্য-রাজ্যপাল সংঘাত নতুন নয়। কিন্তু নিজেই ট্যুইট করে বিতর্কে জড়ালেন রাজ্যপাল। সোমবার থেকে বর্ধমান সফরে যাচ্ছেন রাজ্যপাল। সেটি ট্যুইট করে জানাতে গিয়েই বিপত্তি। সেখানে 'বর্ধমান' বানানটি ঘিরে তীব্র সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-সৌরভের দ্রুত আরোগ্য কামনায় শিব পুজো, মহাদেবের কাছে প্রার্থনায় ক্রিকেট প্রেমীরা

আগামী ৪ জানুয়ারি বর্ধমান সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সফরে গিয়ে বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করবেন তিনি। এই বিষয়টি নিয়ে রবিবার সকালে দুটি ট্যুইট করেছিলেন রাজ্যপাল। সেখানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেবেন। এরপর যাবেন ১০৮ মন্দিরে। সেখানে পুজো দিয়ে সার্কিট হাউসে সাংবাদিক সম্মেলন করার কথা রয়েছে তাঁর। একইসঙ্গে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের আধিকারিকদের সঙ্গেও কথা বলতে পারেন। ট্যুইটে এই বিষয়টি লিখতে গিয়ে কিনি 'বর্ধমান' বানানকে  'Burdman' লিখে ফেলেন রাজ্যপাল। আর তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় তুলকালাম।

 

 

আরও পড়ুন-'কয়লা পাচারের টাকায় অভিষেকের স্ত্রী-র নামে ৩০ দেশে বাড়ি', গোপন তথ্য ফাঁস করলেন অর্জুন সিং

সম্প্রতি, মেদিনীপুরে অমিত শাহের সভায় 'গনতন্ত্র' বানান ভুল লেখা নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়েছিল। এই অবস্থায় রাজ্যের সাংবিধানিক প্রধানের বানান ভুল নিয়ে কার্যত হাসির খোরাক করেছেন অনেকে। রাজ্যপালের মন্দিরে পুজো দিতে যাওয়ার বিষয়টি নিয়ে কটাক্ষ করেছেন অনেকে।