Asianet News BanglaAsianet News Bangla

'আমি রাজনীতি করতে আসিনি', রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে শাহ রিপোর্ট রাজ্যপালের

  • রাজ্যের রিপোর্ট শাহকে দিলেন রাজ্যপাল
  • রাজ্যপাল-অমিত শাহ সাক্ষাৎ
  • দিল্লি গিয়ে কী জানালেন রাজ্যপাল
  • বাংলা নিয়ে কী রিপোর্ট দিলেন
Jagdeep Dhankhar slams Mamata Banerjee on law and order situation ASB
Author
Kolkata, First Published Jan 9, 2021, 6:25 PM IST

রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি আবারও উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ভোটের আগে রাজ্য়ের উদ্বেগজনক পরিস্থিতি দাবি করে সরাসরি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। শনিবার বিকেলে অমিত শাহ-রাজ্যপাল সাক্ষাৎ করেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সরকারের কার্যকলাপ নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে উদ্বেগ প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন-জেপি নাড্ডা 'জোকার', অমিত শাহ 'পেট-মোটা', বিজেপির শীর্ষ নেতাদের একযোগে আক্রমণ সৌগতর

Jagdeep Dhankhar slams Mamata Banerjee on law and order situation ASB

ভোটের আগে রাজ্য়ের পরিস্থিতি জানতে চেয়ে রাজ্যপালের কাছে রিপোর্ট চেয়েছিলেন অমিত শাহ। সেইমতো দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাজ্য়পাল। তাঁদের মধ্যে ঘণ্টাখানেক আলোচনা হয়। তারপরই, সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন ধনখড়। তিনি বলেন, আমি রাজনীতি করতে আসিনি। সংবিধান রক্ষা করা আমার দায়িত্ব। কে কেন কোর্টে যাবে? তা পুলিশ জানতে চাইবে কেন?

আরও পড়ুন-স্বামী বিবেকানন্দের জন্মদিনে রাস্তায় বিজেপির হেভিওয়েটরা, ১২ জানুয়ারি 'বিবেকের ডাক'

তিনি আরও জানান, কোন রাজনৈতিক দল কী করছে। তা জানা নিয়ে আমার কোনও আগ্রহ নেই। তিনি শুধুমাত্র রাজ্যের আইন-শৃঙ্খলা, নিরাপত্তা এবং রাজ্যবাসীর সুবিধা অসুবিধা নিয়ে চিন্তিত। সংবিধানের দায়িত্ব নেওয়ার পর থেকেই এই বিষয়েই রাজ্যের কাছে আলোচনা চেয়েছেন তিনি। শুক্রবার রাতেই দিল্লিতে যান সস্ত্রীক রাজ্যপাল। শনিবার অমিত শাহের সঙ্গে সাক্ষাতের আগে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষের বাড়িতে যান রাজ্যপাল। তাঁর সঙ্গেও কিছুক্ষণ বৈঠক করেন তিনি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios