বাংলায় এসে জেপি নাড্ডার কৃষক দরদী মনোভাবকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। দিল্লির সীমানায় কৃষকরা ঠান্ডায় বসে আছেন। আর জেপি নাড্ডা বাংলায় কৃষকদের উন্নয়নের কথা বলছেন। কৃষক আন্দোলনের আঁচ ভোটের আগে বাংলায় যাতে তার প্রভাব না পড়ে সে জন্য কৃষক সুরক্ষা অভিযান কর্মূসূচি নিয়েছে বিজেপি। বর্ধমান সফরে গিয়ে কৃষক বাড়িতে মধ্যাহ্নভোজন করেন। নাড্ডার এই কর্মসূচি তীব্র কটাক্ষ করেন তৃণমুল সাংসদ সৌগত রায়।

আরও পড়ুন-স্বামী বিবেকানন্দের জন্মদিনে রাস্তায় বিজেপির হেভিওয়েটরা, ১২ জানুয়ারি 'বিবেকের ডাক'


বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে আক্রমণ করে বলেন সৌগত রায় বলেন, ''জেপি নাড্ডা একজন জোকার। জঘন্য় কথাবার্তা বলেন। বিজেপি আসলে নীরব মোদীর দল। ব্য়াঁক চোরদের দল''। নাড্ডাকে নিশানা করে বললেন সৌগত রায়। অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করেন তৃণমূলের এই বর্ষীয়ান সাংসদ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে 'পেট-মোটা' বলে কটাক্ষ করেন তিনি। পাশাপাশি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে তিনি বলেন, ''রাম ছাগল দাড়ি রাখে, প্রধানমন্ত্রীও দাড়ি  রাখছেন''।

আরও পড়ুনৃনাড্ডার রোড শোয়ে গোলাপ-গাদার পুস্পবৃষ্টি, কাটছাঁট কর্মসূচিতে

বাংলায় কৃষকদের মন পেতে একগুচ্ছ কর্মসূচি নিয়েছেন জেপি নাড্ডা। কৃষক পরিবারে গিয়ে মধ্য়াহ্নভোজনের পাশাপাশি বাড়ি বাড়ি গিয়ে শস্য সংগ্রহ করেন তিন। কাটোয়ার সভা থেকে দাঁড়িয়ে কৃষি আইনের পক্ষে জোরালো সওয়াল করেন। আগামী ২৪ থেকে ৩১ জানুয়ারি রাজ্য জুড়ে কৃষক ভোজের আয়োজন করা হয়েছে বিজেপির তরফে। নাড্ডার এই কৃষক দরদি মনোভাবকে তীব্র কটাক্ষ করেন তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য। দিল্লির কৃষক আন্দোলন নিয়ে নাড্ডাকে নিশানা করেন চন্দ্রিমা।