এবার জেলা কমিটি থেকেও বাদ গেল জিতেন্দ্র তিওয়ারির নাম। দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণার পর দলে ফিরলেও, নতুন করে পুরনো পদে ফিরতে পারছেন না জিতেন্দ্র তিওয়ারি। রবিবার পশ্চিম বর্ধমান জেলা কমিটির তালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের সাংগঠনিক সেই রদবদলে তালিকায় নেই জিতেন্দ্র তিওয়ারির নাম।

আরও পড়ুন-দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী করার দাবি, 'বেফাঁস মন্তব্য নয়', সৌমিত্রকে সতর্ক করল বিজেপি নেতৃত্ব

পশ্চিম বর্ধমান জেলা কমিটি থেকে বাদ পড়েছে জিতেন্দ্র তিওয়ারির নাম। নতুন জেলা সভাপতি হয়েছেন দুর্গাপুরের অপূর্ব মুখোপাধ্য়ায়। মমতা বন্দ্যোপাধ্য়ায় সহ দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে একের পর এক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র। বিজেপিতে যোগদান করবেন বলে পুর-প্রশাসকের পদ থেকে নিজেই ইস্তফা দিয়েছিলেন তিনি। এমনকি দলীয় কর্মসূচিতেও তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। ভোটের আগে দলের সাংগঠনিক স্তরে রদবদল বদল হলেও সেই তালিকায় নাম নেই তাঁর। এই অবস্থায় ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছেন নাকি জিতেন্দ্র তিওয়ারি?

আরও পড়ুন-অভিমান ভুলে তৃণমূলের মিছিলে প্রসূণ, জল ঢালেন বিজেপির নেতা সৌমিত্র খাঁয়ের দাবিতে

গত ১৬ ডিসেম্বর দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে পশ্চিম বর্ধমান জেলা সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র। সেই সময় চরম নাটকীয়তা করেছিলেন তিনি। আলোচনায় বসার জন্য দল তাঁকে কলকাতায় ডেকে পাঠালেও যেতে রাজি হননি। নিজেই দেখা করতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে। পরে বিজেপিতে যাবেন বলে স্পষ্ট হলেও সেখানে একাংশের বিরোধিতার জেরে তাও হয়ে ওঠেনি। এই অবস্থায় জেলা কমিটি থেকে তাঁক নাম বাদ পড়ায় আরও বিপাকে পড়লেন জিতেন্দ্র তিওয়ারি।