ধনেয়াখালিতে নাড্ডার নিশানায় মমতা। রাত পেরোলেই রাজ্যে দ্বিতীয় দফার ভোট। আর তার মধ্য়ে সবচেয়ে হেভিওয়েট কেন্দ্র নন্দীগ্রাম। আর সেই নন্দীগ্রামের ভোটের আগেই মমতার সরকারকে একগুচ্ছ তোপ দাগলেন মমতা। 

আরও পড়ুন, 'ইলেকশনটা হয়ে যাক- তারপর দেখি কে আশ্রয় দেয়', নন্দীগ্রামের ভোটের আগে উদ্বেগ বাড়ল কি মমতার 

 

 


বুধবার ধনেয়াখালিতে এসে জেপি নাড্ডা মমতাকে নিশানা করে বলেছেন,' মানুষের চাল চুরি করা সরকার আজ মানুষকে আনাজ দিতে চলেছে।  মানুষের অধিকার ছিনিয়ে নেওয়া সরকার আজ মানুষকে অধিকার দিতে চাইছে। মা মাটি মানুষের পরিবর্তে মমতা বন্দ্য়োপাধ্য়ায় কি বেছে নিয়েছেন তোলাবাজি কাটমানি তুষ্টিকরণ। প্রথম দফায় ৮৯ শতাংশ ভোট মানুষ দিয়েছে। তৃণমূলের সন্ত্রাসকে উপেক্ষা করে নির্ভয় হয়ে মানুষ ভোট দান করছে।  নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে, তাই জন্য মমতা বন্দ্য়োপাধ্য়ায় ভয় পেয়েছেন। এবং তৃণমূলের নেতারাও নির্বাচন কমিশন পর্যন্ত পৌঁছে গেছেন।' তিনি আরও বলেছেন, 'আজকের এই সমাবেশে দেখা যাচ্ছে পুরুষের থেকে নারীর উপস্থিতি বেশি। এর থেকে প্রমাণ হয় যে বাংলার নারীরা স্থির করে নিয়েছে এবার তাদের পরিবর্তন চাই।'

 

 

আরও পড়ুন, শুভেন্দুর নিরাপত্তা বাড়াল কমিশন, শিশিরপুত্রকে ঘিরে ১৫ মহিলা CRPF, Y ক্যাটাগরি দিন্দাকেও 


অপরদিকে বাংলার সংষ্কৃতি-উৎসবকে ঘিরে এদিন তিনি বলেছেন,' দূর্গা পূজা, সরস্বতী পূজা বন্ধ করে দিয়েছে তৃণমূল। কিন্তু এবছর তৃণমূলের কার্যকর্তারা ধুমধাম করে সরস্বতী পূজা করেছে। এই বছরই কেন, গত ৪ বছর কেন নয়' বলে প্রশ্ন তুলেছেন এদিন নাড্ডা।