অন্ডাল বিমানবন্দরে ইতিমধ্যেই এসে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এবার বর্ধমান সফর করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বিমানবন্দরে স্বাগত জানাতে উপস্থিত বিজেপির শীর্ষ নের্তৃত্ব। তবে নাড্ডার সর্বমঙ্গলা মন্দির দর্শন নিয়ে তৈরি হয়েছে জটিলতা।

আরও পড়ুন, নাড্ডা আসছেন কিছুক্ষণের মধ্য়েই, রাধা গোবিন্দ মন্দিরে পুজো সেরেই শুরু করবেন সভা


সূত্রের খবর, কর্মসূচি অনুযায়ী রোড শোয়ের পরেই দুপুর ৩ টে ৫ মিনিটে সর্বমঙ্গলা মন্দির দর্শনে যেতেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।  এদিকে শনিবার দুপুরের ১ টা থেকে ৪টে পর্যন্ত দেবী থাকেন শয়নকক্ষে। ওই সময়ে মন্দিরের দরজা বন্ধ থাকে। মন্দির কর্তৃপক্ষের দাবি,  নাড্ডার সফর নিয়ে তাঁদের আগে কিছুই জানানো হয়নি। তাই ওই সময়ে গেলে দেবী দর্শন সম্ভব নয়। নিয়মের ব্যতিক্রম করে কোনওভাবেই দর্শনের অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছেন মন্দিরের ট্রাস্ট বোর্ড। এরপরে কী হয়, তার অপেক্ষায় তাঁকিয়ে বাংলা।

 

আরও পড়ুন, Election Live Update-আজ রাজ্য়ে জেপি নাড্ডা, স্বাগত জানাতে উপস্থিত BJP-র শীর্ষ নের্তৃত্ব

 

  বর্ধমানে জেপি নাড্ডার প্রস্তুতি সভা খতিয়ে দেখেন বিজেপির কেন্দ্রীন নেতা তথা রাজ্য পর্যবেক্ষক অরবিন্দ মেনন। জেপি নাড্ডার সভায় তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করতে পারেন তৃণমূলের কিছু নেতা। উল্লেখ্য, বিধানসভা ভোটের আগে জেপি নাড্ডা ও অমিত শাহ প্রতি মাসেই বাংলা সফর করবেন বলে বিজেপির তরফ থেকে আগেই জানানো হয়েছিল।