নাড্ডার সফরে গিয়ে জখম হলেন কৈলাশ। ডায়মন্ডহারবারে জেপি নাড্ডার কনভয়ের উপর হামলা করা হয়। ভেঙে ফেলা হয় একাধিক গাড়ির কাঁচ। ছোঁড়া হয় পাথর-ইট-কোল্ডডিঙ্ক্রসের বোতল। আর এই সফরে গিয়েই কৈলাশ বিজয়বর্গীয়ের লিগামেন্ট ছিড়েছে। এমনটাই জানাল মেডিক্য়াল রিপোর্ট।

আরও পড়ুন, ঘুমের ওষুধ আর দেওয়া হয়নি, ডাকলে চোখ খুলতে চেষ্টা করছেন, স্থিতিশীল বুদ্ধদেব ভট্টাচার্য

 

 

কৈলাশ বিজয়বর্গীয়ের বাঁ হাতের লিগামেন্ট ছিড়ে গিয়েছে

 প্রসঙ্গত, বৃহস্পতিবার নাড্ডার সফরে ডায়মন্ড হারবারে যাওয়ার পথে একাধিক শীর্ষ বিজেপি নেতার গাড়িতে হামলা হয়। কৈলাশ বিজয়বর্গীয়, অনুপম হাজরার গাড়িতে ইট ছুঁড়ে ভাঙচুর, এবং জেপি নাড্ডার গাড়িতেও পাথর বৃষ্টি করা হয়। কাচে বোতল ছুঁড়েও আক্রমণ করা হয়েছে। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এবং এই হামলার সময়ই জখম হন কৈলাশ বিজয় বর্গীয় সহ আরও অনেকে। হাতে ব্যথা বাড়তেই চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় কৈলাসকে। এরপরেই মেডিক্য়াল রিপোর্টে জানা যায়, যে কৈলাশ বিজয় বর্গীয়ের বাঁ হাতের লিগামেন্ট ছিড়ে গিয়েছে। 

আরও পড়ুন, '২ পয়সার প্রেস' মন্তব্যে মহুয়াকে আইনি নোর্টিস হাইকোর্টের আইনজীবির, ক্ষমা না চাইলেই মামলা

'দুঃখজনক এবং উদ্বেগজনক', শাহ


ইতিমধ্য়েই নাড্ডার কনভয়ে হামলা নিয়ে টুইটে সরব ছিলেন শাহ। একের পর এক টুইটে তিনি বলেছেন, 'আজ বাংলার বিজেপির সভাপতি জেপি নাড্ডার উপর আক্রমণ খুব নিন্দনীয়। কেন্দ্রীয় সরকার এই ঘটনা গুরুত্ব দিয়ে দেখছে। এই হিংসার জন্য বাংলার সরকারকে রাজ্য়ের শান্তিকামী মানুষদের জবাব দিতে হবে। তৃণমূল শাসনের অধীনে বাংলা অত্যাচার, অরাজকতা এবং অন্ধকারের যুগে পরিণত হয়েছে। টিএমসি-র অধীনে বর্তমানে বাংলায় যেভাবে রাজনৈতিক হিংসা বাড়ছে,তা গনতান্ত্রিক মূল্য়বোধে বিশ্বাসী সব মানুষের কাছেই দুঃখজনক এবং উদ্বেগজনক।' উল্লেখ্য, এই ঘটনায় রাজ্য পুলিশের ডিজি এবং মুখ্যসচিবকে দিল্লিতে তলব করল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।